|

এনটিআরসিএ

Published: Thu, 15 Jul 2021 | Updated: Thu, 15 Jul 2021

৫৪০০০ শিক্ষক নিয়োগের ফল প্রকাশ

দীর্ঘদিনের মামলা জটিলতার পর বেসরকারি পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়। এর মধ্যদিয়ে এনটিআরসিএ তৃতীয় গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ করল।

Published: Mon, 28 Jun 2021 | Updated: Mon, 28 Jun 2021

নিবন্ধিত ২৫০০ শিক্ষক নিয়োগের সুপারিশ বাতিল

জাতীয় শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ১ থেকে ১২তম নিবন্ধনধারীদের মধ্যে রিটকারী আড়াই হাজার জনকে নিয়োগের সুপারিশের হাইকোর্টের আদেশ বাতিল করেছেন আপিল বিভাগ।

সোমবার (২৮ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দেন।

Published: Sat, 19 Jun 2021 | Updated: Sat, 19 Jun 2021

চলতি সপ্তাহেই ৫৪ হাজার শিক্ষক নিয়োগের সুপারিশ

দীর্ঘ প্রতীক্ষার পর গত ৩০ মার্চ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ৫৪ হাজার ৩০৪ জন শিক্ষক নিয়োগের লক্ষ্যে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। ৩০ এপ্রিল আবেদন প্রক্রিয়া শেষ হয়েছে। এর এক মাসের মধ্যে নিয়োগের কথা থাকলেও হাইকোর্টের রায়ের কারণে নিয়োগ স্থগিত হয়ে আছে। 

Published: Thu, 06 May 2021 | Updated: Thu, 06 May 2021

৫৪ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন (এনটিআরসিএ) এর ১ থেকে ১২তম নিবন্ধনধারীদের এমপিওভুক্ত বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের মধ্যে নিয়োগের সুপারিশ করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে ৫৪ হাজার নিবন্ধনধারীকে নিয়োগের বিজ্ঞপ্তি দিয়ে গণবিজ্ঞপ্তি এক সপ্তাহের জন্য স্থগিত করেছেন আদালত।

Published: Tue, 30 Mar 2021 | Updated: Tue, 30 Mar 2021

৫৪০০০ শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি

তৃতীয় ধাপে সারা দেশে বেসরকারি স্কুল-কলেজ, মাদারাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৪ হাজার ৩০৫ শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

মঙ্গলবার (৩০ মার্চ) এনটিআরসিএ এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগ্রহী প্রার্থীরা আগামী ৪ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত অনলাইন আবেদন করতে পারবেন।