|

বান্দরবান

Published: Tue, 23 Nov 2021 | Updated: Tue, 23 Nov 2021

বান্দরবানে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে উথোয়াই নু মারমা (৪২) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নেতার স্ত্রীসহ আরও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ঘটনাটি ঘটে। 

Published: Wed, 02 Sep 2020 | Updated: Wed, 02 Sep 2020

বান্দরবানে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মংচিংউ মারমাকে (৩৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের চিংক্যউ পাড়ায় মংচিংউ মারমার বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

Published: Thu, 20 Aug 2020 | Updated: Thu, 20 Aug 2020

শুক্রবার খুলছে বান্দরবানের পর্যটন কেন্দ্র

অভিযাত্রা ডেস্ক : বান্দরবানের পর্যটনস্পটগুলো পর্যটকদের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শর্তসাপেক্ষে শুক্রবার (২১ আগস্ট) থেকে পর্যটনস্পটগুলো খুলে দেওয়া হবে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে বান্দরবান জেলা প্রশাসনের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন।

Published: Tue, 07 Jul 2020 | Updated: Tue, 07 Jul 2020

বান্দরবানে দু’গ্রুপের গোলাগুলিতে ৬ জন নিহত

বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দু’গ্রুপে গোলাগুলিতে ছয় জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও তিন জন। মঙ্গলবার (০৭ জুলাই) ভোরে সদ‌রের বাঘমারায় এ ঘটনা ঘ‌টে। আহতদের বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

Published: Wed, 25 Mar 2020 | Updated: Wed, 25 Mar 2020

লকডাউন বান্দরবানের তিন উপজেলা

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণের সতর্কতা হিসেবে বান্দরবানের লামা, নাইক্ষ্যংছড়ি ও আলীকদম উপজেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পার্শ্ববর্তী জেলা কক্সবাজারে করোনাভাইরাসের রোগী শনাক্ত হওয়ায় সতর্কতার অংশ হিসেবে এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

Published: Fri, 12 Jul 2019 | Updated: Fri, 12 Jul 2019

বৃষ্টি ও পাহাড়ি ঢলে প্লাবিত বান্দরবান, পানিবন্দি প্রায় ৩০ হাজার মানুষ

অভিযাত্রা ডেস্ক : এক সপ্তাহ ধরে অবিরাম বর্ষণ ও পাহাড়ি ঢলে বান্দরবানের সাতটি উপজেলায় প্রায় ৩০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। বন্যার ফলে সারা দেশের সঙ্গে বন্ধ হয়ে গেছে পার্বত্য এ জেলার সড়ক যোগাযোগ ব্যবস্থা। 

Published: Wed, 10 Jul 2019 | Updated: Wed, 10 Jul 2019

বান্দরবানের সাথে সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়েছে

অভিযাত্রা ডেস্ক: টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে বিচ্ছিন্ন হয়ে পড়া বান্দরবানের সঙ্গে সারাদেশের সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বুধবার (১০ জুলাই) সকাল থেকে বান্দরবান-চট্টগ্রাম সড়কের বিভিন্ন স্থানের পানি সরে যাওয়ায় পুরোদমে যান চলাচল শুরু হয়েছে। 

Published: Sun, 26 May 2019 | Updated: Sun, 26 May 2019

বান্দরবানে শান্তিপূর্ণভাবে অর্ধদিবস হরতাল পালিত

অভিযাত্রা ডেস্ক : বান্দরবানে আওয়ামী লীগ নেতা ও পৌর কাউন্সিলর চথোয়াইমং মারমাকে অপহরণের পর হত্যা এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে অর্ধদিবস হরতাল ও প্রতিবাদ কর্মসূচি শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। রোববার (২৬ মে) সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়। ১২টার পর থেকে অভ্যন্তরীণ সড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে দোকান-পাট চালু হয়েছে।