|

ভাঙ্গা

Published: Fri, 31 Dec 2021 | Updated: Fri, 31 Dec 2021

সম্মাননা স্মারক পেলেন ভাঙ্গা থানার এসআই আজাদ

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর): ফরিদপুরের ভাঙ্গা থানার সাব-ইন্সেপেক্টর আবুল কালাম আজাদকে করোনাকালীন চরম মহামারীর মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে নিষ্ঠার সঙ্গে জনসেবামূলক কাজ করাসহ বিভিন্ন দৃষ্টান্তমূলক কাজ করার স্বীকৃতিসরুপ জাতীয় মানবাধিকার সোসাইটি থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

Published: Sat, 30 Oct 2021 | Updated: Sat, 30 Oct 2021

ভাঙ্গায় ভ্যানচালক হত্যার সকল আসামী গ্রেফতার

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের গজারিয়া গ্রামের আড়িয়াল খা নদী সংলগ্ন একটি ধানক্ষেতে হত্যার পর লাশ ফেলে যাওয়া ভ্যানচালক পারভেজ ফকিরের হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে ভাঙ্গা থানা পুলিশ। নিহত পারভেজ ফকিরের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার বনাই মুন্সিকান্দি গ্রামে।  

Published: Fri, 29 Oct 2021 | Updated: Fri, 29 Oct 2021

ভাঙ্গায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গায় সম্পা বেগম (৩৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে পৌরসভার আতাদী মধ্যপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে শুক্রবার (২৯ অক্টোবর) সকালে মরদেহর ময়না তদন্তর জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে পাঠানো হয়। 

Published: Fri, 22 Oct 2021 | Updated: Fri, 22 Oct 2021

ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর): ‘‘সাবধানে চালাবো গাড়ি,নিরাপদে ফিরবো বাড়ি’’- এই শ্লোাগানকে সামনে রেখে ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) সকালে দিবসটি উপলক্ষে এক সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি ভাঙ্গা বিশ্বরোড মোড় সহ বেশ কিছু এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় ভাঙ্গা দক্ষিণপাড় ট্রাফিকবক্সের সামনে এসে শেষ হয়। 

Published: Wed, 20 Oct 2021 | Updated: Wed, 20 Oct 2021

ভাঙ্গায় নতুন উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) যোগদান

মাহমুদুর রহমান (তুরান), ভাঙ্গা ( ফরিদপুর) : ফরিদপুর জেলার ভাঙ্গায় নতুন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মুস্তাফিজুর রহমান যোগদান করেছেন। বুধবার (২০ অক্টোবর ) সকালে উপজেলা নির্বাহি অফিসার আজিম উদ্দিন আনুষ্ঠানিকভাবে নতুন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এস.এম.মুস্তাফিজুর রহমান কে বরণ করে নেন।
 

Published: Wed, 15 Sep 2021 | Updated: Wed, 15 Sep 2021

ভাঙ্গায় পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গায় আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের সাথে প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার পরিষদ সেমিনার কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। 

Published: Wed, 01 Sep 2021 | Updated: Wed, 01 Sep 2021

ভাঙ্গায় দুটি ড্রেজার মেশিন ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বালিয়াচরা গ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বালিয়াচরা বিল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুইটি ড্রেজার মেশিন ও ৭০০ মিটার পাইপ ধ্বংস করা হয়েছে। এ ঘটনায় বালু উত্তোলনকারী চক্রের সদস্যরা কৌশলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।
    

Published: Mon, 09 Aug 2021 | Updated: Mon, 09 Aug 2021

ভাঙ্গায় তিনটি ড্রেজার মেশিন ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রশিবপুরাা গ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে রশিবপুরা বিল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় তিনটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়েছে। এ ঘটনায় বালু উত্তোলনকারী চক্রের সদস্যরা কৌশলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।
 

Published: Sun, 11 Jul 2021 | Updated: Sun, 11 Jul 2021

এই মহামারীতে অসহায়দের পাশে দাড়াতে হবে: নিক্সন চৌধুরী

মাহমুদুর রহমান (তুরান), ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন বৈশ্বিক করোনা ভাইরাসের মহামারিতে যারা ঘরবন্দি হয়ে অসহায় অবস্থায় দিন যাপন করছে বিত্তবানদের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াতে হবে। 

Published: Fri, 25 Jun 2021 | Updated: Fri, 25 Jun 2021

ভাঙ্গায় দুইটি ড্রেজার মেশিন ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদি ইউনিয়নের মহেশ্বরদি গ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কুমার নদীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুইটি ড্রেজার মেশিন জব্দ করে ও ১০০০ মিটার পাইপ ভেঙে ধ্বংস করে দেওয়া হয়েছে। এ ঘটনায় বালু উত্তোলনকারী চক্রের সদস্যরা কৌশলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।