|

আসামী গ্রেফতার

Published: Tue, 10 Aug 2021 | Updated: Tue, 10 Aug 2021

ঈশ্বরদীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত ৬ পলাতক আসামী গ্রেফতার

অঞ্জনা কর্মকার, ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত ৬ পলাতক আসামী গ্রেফতার হয়েছে। সোমবার গভীর রাতে ঈশ্বরদী থানা পুলিশের অভিযানে এসব পলাতক আসামীদের আটক করা হয়। থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ মঙ্গলবার জানান, আটককৃতদের পাবনা জেলে পাঠানো হয়েছে।

Published: Wed, 14 Jul 2021 | Updated: Wed, 14 Jul 2021

শিবচরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একমাত্র আসামী গ্রেফতার

জাহিদ হাসান, মাদারীপুর : মাদারীপুরের শিবচরে ৫ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ মামলার একমাত্র আসামী শাহজামাল মালকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ জুলাই) অভিযান চালিয়ে শিবচর উপজেলার চরবাচামারা গ্রামের নিজবাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহজামাল একই গ্রামের মো. রাজা মালের ছেলে।

Published: Sat, 19 Jun 2021 | Updated: Sat, 19 Jun 2021

আটোয়ারীতে ধর্ষণ মামলার আসামী সাইফুল গ্রেফতার

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় : ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় সাইফুল ইসলামকে (৪৫) গ্রেফতার করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে আটোয়ারী উপজেলার পাটেশ্বরী এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার ব্যক্তি আটোয়ারী উপজেলার পাটেশ্বরী এলাকা দোহশুহ গ্রামের দাইমদ্দীনের ছেলে।

Published: Sun, 24 Jan 2021 | Updated: Sun, 24 Jan 2021

সেনবাগে ওয়ারেন্টভুক্ত আসামী শাহ আলম গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ এক অভিয়ান চালিয়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড সাজাপ্রাপ্ত আসামী শাহ আলমকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শাহ আলমের বাড়ি সেনবাগ উপজেলার বটতলা বাজার এলাকার ইয়ারপুর গ্রামে। সে ওই গ্রামের হইদ বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে। 

Published: Fri, 11 Dec 2020 | Updated: Fri, 11 Dec 2020

সরিষাবাড়িতে পুলিশের অভিযানে ১৯ আসামী গ্রেফতার

স্বপন মাহমুদ, সরিষাবাড়ি : জামালপুরের সরিষাবাড়িতে ওয়ারেন্টভুক্ত ১৯ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

Published: Wed, 04 Nov 2020 | Updated: Wed, 04 Nov 2020

ঈশ্বরদীতে সিএনজি চালক হত্যা, আসামী গ্রেফতার

অঞ্জনা কর্মকার,ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে সিএনজি চালক মিজানুর রহমান সুজন (৩৫) হত্যার আসামী অটোরিকশা চালক কাসেম (৬০) হত্যাকান্ড সংঘঠিত হওযার ৬ ঘন্টার মধ্যেই গ্রেফতার করতে সক্ষম হয়েছে ঈশ্বরদী থানা পুলিশ। ঈশ্বরদী থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, বড়ইচারা এলাকায় মামার বাড়ি হতে আসামী কাসেমকে রাত সোয়া নয়টার দিকে গ্রেফতার করা হয়েছে।   

Published: Fri, 16 Oct 2020 | Updated: Fri, 16 Oct 2020

কুড়িগ্রামে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম : কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাজু মিয়া (১৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) অভিযান চালিয়ে অভিযুক্ত রাজু মিয়াকে গ্রেফতার করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়। নির্যাতিত শিশুটি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Published: Mon, 10 Aug 2020 | Updated: Mon, 10 Aug 2020

কুড়িগ্রামে ছাত্রী ধর্ষণের ঘটনায় তিন আসামী গ্রেফতার

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম : কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে ডাকাতির পর বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৮ আগস্ট) তাদের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। 

Published: Sat, 08 Aug 2020 | Updated: Sat, 08 Aug 2020

কুড়িগ্রামে জোড়া খুনের পলাতক আসামী গ্রেফতার

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম : কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম যোগদানের পর গুরুত্বপূ্র্ণ মামলার তদন্ত ও তদারকিতে মনিটরিং সেল গঠন করেন। তারই ধারাবাহিকতায় গত দুই  বছর পূর্বে সংঘটিত জোড়া খুনের পলাতক আসামী ঘাতক মোঃ আলমগীর ওরফে আলমকে গত ২৮/০৭/২০২০ইং তারিখে ঢাকা জেলার আশুলিয়া থানার বাইপাইল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

Published: Fri, 24 Jul 2020 | Updated: Fri, 24 Jul 2020

চাটখিলে আলোচিত রিকশা চালক হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর চাটখিলের আলোচিত রিকশা চালক আবদুস সাত্তার (৩৫)হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে ছাটখিল থানা পুলিশ। এবং তাদের স্বীখারোক্তি অনুযাই হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ডের সুন্দরপুর এলাকার ইউসুফ আলী তপাদার বাড়ির হুমায়ন কবিরের ছেলে মোঃ মোহন (২২) ও একই এলাকার অন্তর (২৫)।