|

বকশীগঞ্জ

Published: Sun, 11 Apr 2021 | Updated: Sun, 11 Apr 2021

বকশীগঞ্জে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় শুরু

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে চলামান করোনা ভাইরাস পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিত করণের লক্ষ্যে রোববার (১১ এপ্রিল) দুপুরে ন্যায্যমূল্যে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রি শুরু হয়েছে। 

Published: Wed, 07 Apr 2021 | Updated: Wed, 07 Apr 2021

লকডাউনে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান বকশীগঞ্জ পৌর মেয়রের

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে লকডাউনে সরকারি নির্দেশনা মেনে চলতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর। বুধবার (৭ এপ্রিল) বকশীগঞ্জ পৌর শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা কার্যক্রম চালাতে গিয়ে ব্যবসায়ীদের প্রতি এই আহ্বান জানান। 

Published: Thu, 18 Mar 2021 | Updated: Thu, 18 Mar 2021

বকশীগঞ্জে আমানুজ্জামান কলেজে একাডেমিক ভবনের নির্মাণকাজ উদ্বোধন

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জেলার বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে উক্ত কলেজের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

Published: Sun, 21 Feb 2021 | Updated: Sun, 21 Feb 2021

বকশীগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।  দিবসটি উপলক্ষে রোববার একুশের প্রথম প্রহরে বকশীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। 

Published: Sat, 13 Feb 2021 | Updated: Sat, 13 Feb 2021

বকশীগঞ্জে রোগীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার ১

শাহজাহান পারভেজ শাহীন,বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে একটি প্রাইভেট ক্লিনিকে এক রোগীকে যৌন হয়রানি করার অভিযোগে ফরিদ মিয়া নামে এক্সরে টেকনোলজিষ্টকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। যৌন হয়রানির ঘটনায় বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী । 

গ্রেপ্তারকৃত ফরিদ মিয়া শেরপুর সদর উপজেলার বটটলা চৈতনখোলা গ্রামের সুরুজ মিয়ার ছেলে। 

Published: Sat, 06 Feb 2021 | Updated: Sat, 06 Feb 2021

বকশীগঞ্জে স্কুল ছাত্রীর বাল্য বিবাহ বন্ধ, চারজনের কারাদণ্ড

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার হস্তক্ষেপে স্কুল ছাত্রীর বাল্য বিবাহ বন্ধ করা হয়েছে। শুক্রবার রাতে ওই বিয়েটি বন্ধ করা হয়। এ সময় বাল্য বিবাহের আয়োজন করায় ওই স্কুল ছাত্রীর ভাই ৪ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

Published: Fri, 29 Jan 2021 | Updated: Fri, 29 Jan 2021

বকশীগঞ্জে আ'লীগের সম্পাদকের উদ্যোগে কম্বল বিতরণ

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে ৫ শতাধিক অসহায় , দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা ১১ টায় কম্বল বিতরণ করা হয়েছে।

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় তার ব্যক্তিগত অর্থায়নে বিভিন্ন এলাকার মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।  

Published: Wed, 20 Jan 2021 | Updated: Wed, 20 Jan 2021

বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ 

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে বসতভিটা, ফসলি জমি, মার্কেট, ইটভাটা বেদখল এবং চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার। বুধবার (২০ জানুয়ারি) দুপুরে বকশীগঞ্জ উপজেলার পানাতিয়াপাড়া এলাকায় নিজ বাড়ীর সামনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে ভূক্তভোগী পরিবার।

Published: Tue, 19 Jan 2021 | Updated: Tue, 19 Jan 2021

বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণ, গ্রেপ্তার-১

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভেতরে তৈরি পোষাক কর্মী (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।  

Published: Fri, 08 Jan 2021 | Updated: Fri, 08 Jan 2021

বকশীগঞ্জে বৃদ্ধার পাশে দাঁড়ালেন প্রকৌশলী আল ইমরান

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেখে ৭৬ বছর বয়সী অসহায় এক বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন আল ইমরান নামে এক তরুন বস্ত্র প্রকৌশলী।