|

হত্যা মামলায় গ্রেফতার

Published: Sat, 25 Sep 2021 | Updated: Sat, 25 Sep 2021

কক্সবাজারের চাঞ্চল্যকর নারী হত্যার প্রধান আসামি গ্রেফতার

কক্সবাজার হোটেলে চাঞ্চল্যকর নারী হত্যার প্রধান আসামি সাগরকে গ্রেফতার করেছে র‌্যাব।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।

Published: Wed, 22 Sep 2021 | Updated: Wed, 22 Sep 2021

চাটখিলে কিশোরী হত্যা, এক ব্যক্তির যাবজ্জীবন

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার নাহারখীল গ্রামে ২০১২ সালের ১ জুন দুপুরে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী বৃষ্টি আক্তারকে হত্যার ঘটনায় সেলিম নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো.

Published: Mon, 06 Sep 2021 | Updated: Mon, 06 Sep 2021

মধুখালীতে মালেক হত্যা মামলার ৬ আসামি গ্রেফতার

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী পৌরসভার পূর্ব গোন্দারদিয়া গ্রামের রেলগেট এলাকার বাসিন্দা রিক্সা চালক মালেক শেখকে (৫৫) হত্যা করে রিক্সা ছিনতাইয়ের রহস্য উদঘাটন করে হত্যার সাথে জড়িত ৬ আসামিকে আটক করে ছিনতাইকৃত রিক্সা উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ। 

Published: Thu, 26 Aug 2021 | Updated: Thu, 26 Aug 2021

“সিএনজি চুরির উদ্দেশ্যেই ফাঁস লাগিয়ে হত্যা ইমনকে”

চাটমোহর, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রামের দরিদ্র জাকিরুল ইসলামের ছেলে, সমাজ আশরাফ জিন্দানী উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্র ইমন হাসানকে (১৬) দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়। হত্যা শেষে দড়ি দিয়ে তার পা বেঁধে লাশ রাস্তার পাশে বনের আড়ালে বিলের পানিতে ফেলে দেয় এ ঘটনার সাথে জড়িতরা। 

Published: Fri, 24 Jul 2020 | Updated: Fri, 24 Jul 2020

ডোমারে সুমন হত্যা মামলায় একই পরিবারের ৪ জন গ্রেফতার

মো. আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : নীলফামারীর ডোমার উপজেলায় তথ্যপ্রযুক্তির সহায়তায় সুমন হত্যা মামলার প্রধান আসামিসহ একই পরিবারের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ জুলাই) সকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

Published: Sun, 19 Jul 2020 | Updated: Sun, 19 Jul 2020

হত্যা মামলায় গ্রেফতার জবি ছাত্রের মুক্তির দাবিতে সহপাঠীদের মানববন্ধন

মেহরাবুল ইসলাম সৌদিপ : জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)র হিসাববিজ্ঞান বিভাগের ১৪তম আবর্তনের শিক্ষার্থী মুনির হোসেনের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। রোববার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিটি শুরু করে শিক্ষার্থীরা।

Published: Tue, 07 Jul 2020 | Updated: Tue, 07 Jul 2020

রমৈবি ছাত্র হত্যা মামলায় ইবি কর্মচারী গ্রেফতার

আজাহার ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয় : জমি নিয়ে বিরোধের জেরে নিহত কুষ্টিয়ার রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরফাত হত্যা মামলায় গ্রেফতার হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)র এক কর্মচারী। সোমবার (৬ জুলাই) আদালতে আত্মসমর্পণ করলে বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।