|

টাকা চুরি

Published: Sun, 23 Jan 2022 | Updated: Sun, 23 Jan 2022

ছেঁড়া টাকা পাল্টাতে দিয়ে লাখ টাকা নিয়ে চম্পট

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌর সদর বাজারের অগ্রণী ব্যাংক থেকে ৫০০ টাকার একটি ছেঁড়া নোট পাল্টাতে দিয়ে এক লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে চোর। এ ঘটনায় ভুক্তভোগী গ্রাহক রাশিদা বেগম স্থানীয় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। রোববার (২৩ জানুয়ারি) দুপুরে এ চুরির ঘটনা ঘটে।

Published: Mon, 27 Dec 2021 | Updated: Mon, 27 Dec 2021

সেনবাগে দিনে-দুপুরে এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগের ছিলোনিয়া বাজারে দিনে-দুপুরে সোহাগ টেলিকম নামের একটি এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় সংবদ্ধ চোরের দল ওই দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা ও বিকাশ একাউন্টের কাজে ব্যবহৃত ৬ হাজার টাকা মূল্যের একটি মোবাইলফোন চুরি করে নিয়ে যায়।

Published: Tue, 08 Dec 2020 | Updated: Tue, 08 Dec 2020

উল্লাপাড়া উপজেলার ডাকঘরের ক্যাশবাক্স থেকে এক লাখ টাকা চুরি

 মোঃ শাহাদত হোসেন, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ডাকঘরের ক্যাশবাক্স থেকে মঙ্গলবার (৮ ডিসেম্বর) নগদ একলাখ টাকা চুরি হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ চুরির বিষয়টি তদন্ত করছে।

Published: Fri, 04 Sep 2020 | Updated: Fri, 04 Sep 2020

চাটমোহরে দোকান ভেঙে চুরি! 

এম এ জিন্নাহ্, চাটমোহর ( পাবনা) : গভীর রাতে পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা বাজারে রবিউলের মুদি ও মোবাইল ফোন রিচার্জের দোকানে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। 

Published: Mon, 20 Jul 2020 | Updated: Mon, 20 Jul 2020

রাজশাহীতে অগ্রণী ব্যাংক থেকে ১৭ লাখ টাকা চুরি!

সে‌লিম উদ্দীন,রাজশাহী : রাজশাহীর একটি ব্যাংক থেকে ১৭ লাখ টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (জুলাই) দুপুরে রাজশাহী নগরীর সা‌হেব বাজারের কেন্দ্রস্থল জিরো পয়েন্টে অব‌স্থিত অগ্রণী ব্যাংক শাখায় এই চু‌রির ঘটনা ঘটে। 

টাকা চু‌রির বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন।

Published: Sat, 27 Jun 2020 | Updated: Sat, 27 Jun 2020

আদমদীঘিতে মাজারের দানবাক্সের টাকা চুরি

সুমন কুমার প্রামানিক, আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে হযরত দূর্লভ দেওয়ান মাজার শরীফের দান বাক্সের টাকা চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ জুন) রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের হবিরমোড় নামক স্থানে অবস্থিত ঐ দানবাক্সের তালা ভেঙে এই চুরির ঘটনা ঘটে।