|

করোনায় মৃত্যু

Published: Sat, 14 May 2022 | Updated: Sat, 14 May 2022

একদিনে বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ১৬৭৬ জন

বিশ্বব্যাপী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৫ লাখ ৪৪ হাজার ৭৫০ জন আক্রান্ত হয়েছেন। এ সময় মৃত্যু হয়েছে ১ হাজার ৬৭৬ জনের। এর আগে শুক্রবার আক্রান্ত হন ৫ লাখ ৯২ হাজার ৯৫৪ জন এবং মৃত্যু হয়েছিল ১ হাজার ৯৩৪ জনের। শনিবার (১৪ মে) করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

Published: Sun, 18 Apr 2021 | Updated: Sun, 18 Apr 2021

কোভিডে চলে গেলেন অভিনেতা এসএম মহসিন

একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এসএম মহসিন আর নেই। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৮ এপ্রিল) সকাল ৯টার দিকে মারা যান তিনি (ইন্নালিল্লাহি....রাজিউন)। বিষয়টি নিশ্চিত করেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু।

Published: Sun, 17 Jan 2021 | Updated: Sun, 17 Jan 2021

করোনাভাইরাস: ব্রাজিলেই প্রাণ হারিয়েছে ২ লাখের বেশি মানুষ

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ব্রাজিলেই মৃত্যুর সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। যুক্তরাষ্ট্রের পর সবচেয়ে বেশি মৃতের সংখ্যা ব্রাজিলে। একদিনে দেশটিতে আক্রান্ত শনাক্ত হয়েছে ৬২ হাজার ৪০০ জন আর প্রাণ হারিয়েছে ১ হাজার ৫৯ জন। সেখানে মোট আক্রান্ত শনাক্ত হয়েছে ৮৪ লাখ ৫৬ হাজারের বেশি আর প্রাণ হারিয়েছে ২ লাখ ৯ হাজার ৩৫০ জন। এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত শনাক্ত ও মৃত্যুর ঘটনা ঘটেছে

Published: Sat, 14 Nov 2020 | Updated: Sat, 14 Nov 2020

সাবেক-বর্তমান মিলিয়ে সশস্ত্রবাহিনীতে করোনায় ১৯৯ জনের মৃত্যু

অভিযাত্রা ডেস্ক : দেশে করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত কোভিড-১৯ এ সশস্ত্র বাহিনীর কর্মরত ২০ সদস্যের মৃত্যু হয়েছে। এছাড়াও অবসরে যাওয়া সশস্ত্র বাহিনীর সদস্য মারা গেছেন ১৭৯ জন।

শনিবার (১৪ নভেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এই তথ্য জানিয়েছে।

Published: Sat, 12 Sep 2020 | Updated: Sat, 12 Sep 2020

রংপুর বিভাগে করোনায় মৃতের সংখ্যা ২০০

শরিফুল ইসলাম, রংপুর : গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে আরও তিন জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তারা রংপুর, নীলফামারী ও কুড়িগ্রামে বাসিন্দা। এ নিয়ে রংপুর বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো দুইশ’ জনে।

Published: Fri, 31 Jul 2020 | Updated: Fri, 31 Jul 2020

করোনায় এক মাসেই ১২৬৪ জনের মৃত্যু

অভিযাত্রা ডেস্ক : নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে জুলাই মাসে দেশে ১ হাজার ২৬৪ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত এক মাসে এটি সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে দেশে মোট ৩ হাজার ১১১ জনের প্রাণ কেড়েছে এই মহামারী।

Published: Mon, 22 Jun 2020 | Updated: Mon, 22 Jun 2020

করোনায় আক্রান্ত ৯০ লাখ ছাড়ালো, মৃত্যু ৪ লাখ ৭১ হাজারের বেশি

অভিযাত্রা ডেস্ক : নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ৪ লাখ ৭১ হাজার ছাড়িয়েছে। সেই সাথে আক্রান্তের মোট সংখ্যা ৯০ লাখের বেশি। করোনাভাইরাসের সর্বশেষ পরিসংখ্যান জানার অন্যতম ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে।