|

রাস্তার বেহালদশা

Published: Mon, 15 Nov 2021 | Updated: Mon, 15 Nov 2021

হাতীবান্ধা উপজেলা চত্বরের পাশের রাস্তার বেহাল দশা

মাহির খান, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা চত্বরের পূর্বদিকে খানাখন্দে ভরা সড়কটির দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন পথচারীরা।

Published: Thu, 21 Oct 2021 | Updated: Thu, 21 Oct 2021

রাস্তা সংস্কারের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

সোহান সিদ্দিকী, ইবি প্রতিনিধি : কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্র মৈত্রী। 

রোববার সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া-ঝিনাইদহ প্রায় ৫০ কি. মি. মহাসড়ককের দ্রুত সংস্কারের দাবিতে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন করেন তারা। 

Published: Wed, 20 Oct 2021 | Updated: Wed, 20 Oct 2021

রাস্তা সংস্কারের দাবিতে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

ইবি প্রতিনিধি: কুষ্টিয়া ও ঝিনাইদহ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় পর্যন্ত ভাঙা রাস্তা সংস্কারের দাবিতে বুধবার বিকেল সাড়ে ৫টা থেকে রাস্তা অবরোধ করে আন্দোলন করছে শিক্ষার্থীরা।

Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021

ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে রাস্তা উন্নয়নের আর্জি এমপির

শাকিল আহমেদ, নবাবগঞ্জ, দিনাজপুর: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক টাইমলাইনে প্রধানমন্ত্রীর কাছে রংপুর বিভাগের জন্য রাস্তা উন্নয়নে বিশেষ প্রকল্পের আকুল আবেদন করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। 

Published: Wed, 19 Aug 2020 | Updated: Wed, 19 Aug 2020

সৈয়দপুরের এক রাস্তা ২ যুগ ধরে সংস্কারবঞ্চিত

ওয়াহেদ সরকার, সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের বৃত্তিপাড়ার একটি রাস্তা দীর্ঘ দু’যুগ ধরে উন্নয়নের ছোঁয়া না পাওয়ায় খানাখন্দে জ্বরাজীর্ণ হয়ে পড়েছে। এতে এলাকাবাসীরা চলাচলে সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছে। রাস্তাটির উন্নয়নের জন্য এলাকাবাসীর আবেদন সত্ত্বেও পৌর কর্তৃপক্ষ ২৫ বছর ধরে তাকানোর সময় পায়নি।

Published: Wed, 12 Aug 2020 | Updated: Wed, 12 Aug 2020

ঈশ্বরদীর টিপু সুলতান রোডের বেহাল অবস্থা

অঞ্জনা কর্মকার, ঈশ্বরদী (পাবনা) : পাবনার ঈশ্বরদী পৌরসভাধীন রেলগেট হতে ঈশ্বরদী ইপিজেডে যাতায়াতের প্রধান সড়ক টিপু সুলতান রোড। সারাবছরই এই সড়কে পাকশী-ঈশ্বরদীর মধ্যে সাধারণ মানুষ সকল ধরনের যানবাহনে চরম ঝুঁকি নিয়ে চলাফেরা করছে। 

Published: Tue, 14 Jul 2020 | Updated: Tue, 14 Jul 2020

রাস্তায় অতিরিক্ত কাদা, প্রতিবাদে ধানের চারা রোপণ

সুমন আহমেদ, তারাগঞ্জ (রংপুর) : রংপুরের তারাগঞ্জ উপজেলায় রাস্তায় অতিরিক্ত কাদা হওয়ার পরও জনপ্রতিনিধিদের নীরবতার কারণে ধান গাছের চারা রোপণ করে নীরব প্রতিবাদ জানিয়েছে স্থানীয় মানুষ। ঘটনাটি ঘটেছে উপজেলার ইকরচালী ইউনিয়নের পশ্চিম কাচনা গ্রামে।

Published: Mon, 13 Jul 2020 | Updated: Mon, 13 Jul 2020

রাণীশংকৈলে সড়কে বৃষ্টির পানিতে সৃষ্ট গর্তে বিচ্ছিন্ন দুটি গ্রাম

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের রানিশংকৈল উপজেলার আরডিআরএস মোড় থেকে হাজীপাড়া পর্যন্ত সড়কটির বেহাল দশায় জনদুর্ভোগ চরমে পৌঁছেছে। চলতি বর্ষা মৌসুমের শুরুতেই ভারী বর্ষণ হওয়ায় এবং পানি নিষ্কাশনের সুব্যবস্থা না থাকায় সড়কটিতে সৃষ্টি হয়েছে বড় দুটি গর্তের। এতে সড়কটির দু’টি জায়গায় বিচ্ছিন্ন হয়ে চরম ভোগান্তিতে পড়েছে দু’পাশের প্রায় ৫ শ’ পরিবার।

Published: Fri, 03 Jul 2020 | Updated: Fri, 03 Jul 2020

ঠাকুরগাঁওয়ে পানির স্রোতে ভেঙে গেল পাকা রাস্তা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও : গত কয়েক দিনের টানা বৃষ্টিপাতে বন্যার সৃষ্টি হওয়ায় ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের জালালী মৌজায় পানির স্রোতে ভেঙে গেছে একটি পাকা রাস্তা। এতে চলাচল করতে চরম অসুবিধায় পড়েছে জালালী ও আরাজী মৌজার পাঁচ হাজার মানুষ।

Published: Sun, 28 Jun 2020 | Updated: Sun, 28 Jun 2020

শশীভূষণ চেয়ারম্যান হাট সড়কটি যেন এখন মরণ ফাঁদ  

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলার শশীভূষণ-চেয়ারম্যান বাজার ৬ কিলোমিটার পাকা সড়কটি শত শত গর্তের সৃষ্টি হয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে। যে কোন ধরনের যানবাহনসহ মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিনিয়ত। রাস্তায় বের হয়ে প্রতিদিন ৬ কিলোমিটার পাকা সড়কের এহেন দুদর্শা দেখে স্থানীয়দের জনগনের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। এলাকা সূত্র জানায়, শশীভূষণ-চেয়ারম্যান হাট বাজার সড়কটি রয়েছে ৬ কিল