|

হলিউড

Published: Fri, 22 Oct 2021 | Updated: Fri, 22 Oct 2021

শুটিং সেটে গুলিতে সিনেমাটোগ্রাফারের মৃত্যু 

যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোতে শুটিং সেটে অভিনেতা অ্যালেক বল্ডউইনের ‘প্রপ গান’ থেকে ছোড়া গুলিতে নারীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন সিনেমার পরিচালক। খবর- বিবিসি

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২১ অক্টোবর) বোনানজা ক্রিক র‌্যাঞ্চের ওয়েস্টার্ন ঘরানার ‘রাস্ট’ সিনেমার শুটিং চলাকালে এ ঘটনা ঘটে। নিহত হাচিনস ওই চলচ্চিত্রটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছিলেন। 

Published: Sun, 10 Oct 2021 | Updated: Sun, 10 Oct 2021

জেমস বন্ড থেকে ক্রেইগ, ১৫ বছরের সম্পর্কে ইতি

অভিযাত্রা বিনোদন ডেস্ক: বিশ্বব্যাপী ভক্তদের কাছে জিরো জিরো সেভেন কোড নামেই পরিচিত যিনি তিনি হলেন জেমস বন্ড। চরিত্রটির ভক্তও অসংখ্য। ১৯৬২ সালে ‘ড. নো’ ছোট পরিসরে শুরু হয়েছিল জেমস বন্ডের পথচলা। 

এরপর ২৪টি পর্ব পার করে ফেলেছে বিশ্বের অন্যতম বড় এই ফ্র্যাঞ্চাইজি সিনেমা। ২০০৬ সালে ‘ক্যাসিনো রয়্যাল’ দিয়ে বিট্রিশ গোয়েন্দাভিত্তিক এ চরিত্রটির হাল ধরেছিলেন ডেনিয়েল ক্রেইগ।

Published: Tue, 05 Oct 2021 | Updated: Tue, 05 Oct 2021

বুড়িগঙ্গায় পড়েও বেঁচে ফিরলেন ক্রিস, আসছে ‘এক্সট্রাকশন-২’

অভিযাত্রা ডেস্ক: নেটফ্লিক্স কর্তৃপক্ষ শনিবার ঘোষণা দিয়েছে, খুব শিগগির আসছে ‘এক্সট্রাকশন-২’। আরও বলা হয়েছে, ‘এক্সট্রাকশন’-এর শেষ দৃশ্যে ঢাকার বুড়িগঙ্গায় পড়ে যাওয়া টাইলার চরিত্রটি মারা যায়নি।  ‘এক্সট্রাকশন টু’-তেও দেখা যাবে তাকে।

নেটফ্লিক্সের নিজস্ব প্রযোজনায় নির্মিত হলিউড সিনেমা ‘এক্সট্রাকশন’-এর ঈর্ষণীয় সাফল্যের পর এবার নির্মিত হচ্ছে এ দ্বিতীয় কিস্তি। 

Published: Tue, 02 Mar 2021 | Updated: Tue, 02 Mar 2021

আবারো মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’

অভিযাত্রা ডেস্ক : ফের মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমাখ্যাত অভিনেত্রী গ্যাল গ্যাডট। স্বামী জ্যারন ভারসানোর সঙ্গে এটি তার তৃতীয় সন্তান। সোমবার (০১ মার্চ) রাতে খবরটি জানিয়েছেন গ্যাল গ্যাডট। 

Published: Sat, 07 Nov 2020 | Updated: Sat, 07 Nov 2020

না ফেরার দেশে হলিউডের জিওফ্রে পালমার

অভিযাত্রা ডেস্ক : না ফেরার দেশে হলিউডের জনপ্রিয় অভিনেতা জিওফ্রে পালমার। তার এজেন্ট সূত্রে জানা গেছে, গত শুক্রবার নিজের বাড়িতে শান্তিতেই তিনি পরলোকে চলে গিয়েছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। হলিউডের বিখ্যাত অভিনেত্রী ডেম জুডি ডেঞ্চের সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছেন জিওফ্রে। 

Published: Tue, 13 Oct 2020 | Updated: Tue, 13 Oct 2020

এবার ক্লিওপেট্রা চরিত্রে ওয়ান্ডার ওম্যান

অভিযাত্রা ডেস্ক : সেই প্রাচীন যুগ থেকে রূপসী নারীর ইতিহাস বলতে গিয়ে পাতার পর পাতা ভরিয়ে দেয়া হয়েছে মিশরের সৌন্দর্যের রানী ক্লিওপেট্রার নামে। তার যুগ-সভ্যতা হারিয়ে ফুরিয়ে গেছে সেই কবে। তবু নারীর রুপ আর সৌন্দর্যকে এখনো মাপা হয় তার তুলনায়। শুধু সৌন্দর্য নয়, বুদ্ধিমত্তায়ও তিনি ছিলেন অপ্রতিদ্বন্দ্বী। কালে কালে তাকে নিয়ে রচিত হয়েছে শত শত কাহিনী। তৈরি হয়েছে অনেক সিনেমাও। বিভিন্ন সময় স

Published: Mon, 15 Jun 2020 | Updated: Mon, 15 Jun 2020

হলিউডে তিন মাস পর শুটিং শুরু

অভিযাত্রা ডেস্ক : করোনার পরিস্থিতির কারণে তিন মাস হলিউডে শুটিং বন্ধ ছিলো। অবশেষে শুটিং শুরু করার অনুমতি দেওয়া হয়েছে। তবে স্বাস্থ্যবিধি মেনে কীভাবে শুটিং করতে হবে, সে বিষয়ে মানতে হবে কর্মজীবীদের সংগঠনের বেঁধে দেওয়া নিয়মকানুন। সম্প্রতি সংগীত, সিনেমা ও টেলিভিশন অনুষ্ঠানের জন্য শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। 

Published: Tue, 21 Apr 2020 | Updated: Tue, 21 Apr 2020

করোনায় আক্রান্ত অভিনেতা শন পেন 

অভিযাত্রা ডেস্ক : মিস্ট্রিক রিভার, মিল্ক সিনেমাখ্যাত অস্কারজয়ী হলিউড অভিনেতা শন পেন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে ক্যালিফোর্নিয়ার মালিবুতে আছেন ৫৯ বছর বয়সি এই অভিনেতা। সেখানে তার স্বেচ্ছাসেবী সংস্থা ‘কোর’ (কমিউনিটি অর্গানাইজড রিলিফ এফোর্ট) করোনায় আক্রান্ত ব্যক্তিদের নানা সেবা দিয়ে আসছে। সেখানকার একটি করোনা টেস্ট বুথে গিয়ে কোভিড-১৯ পরীক্ষা করান। পরবর্তী সময়ে তার সেই পরীক্

Published: Mon, 13 Apr 2020 | Updated: Mon, 13 Apr 2020

হলিউডের অভিনেতা ব্রুক টেলর আর নেই

অভিযাত্রা ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল যেন থামতেই চাইছে না। প্রাণঘাতী এ ভাইরাস এখন পর্যন্ত সারা বিশ্বে এক। লাখেরও বেশি প্রাণ কেড়ে নিয়েছে। সেই তালিকায় আছেন বিশ্ব নন্দিত অনেক তারকা। এবার কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে চলে গেলেন কৌতুক শিল্পী টিম ব্রুক টেলর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। 

Published: Sun, 29 Dec 2019 | Updated: Sun, 29 Dec 2019

হলিউডের সিনেমায় অভিনয় করবেন রোনালদো  

অভিযাত্রা ডেস্ক: ফুটবল পায়ে ক্ষুধার্ত এক বাঘ তিনি। গোলের জন্য ক্ষিপ্রতায়, হিংস্রতায় ৯০ মিনিটের খেলাটাকে দারুণ এক উত্তেজনায় মাতিয়ে রাখেন। মন্ত্রমুগ্ধের মতো তাকে দেখেন ভক্তরা। কখনো কখনো বিপক্ষ দলের খেলোয়ারেরাও মুগ্ধ হয়ে তাকিয়ে থাকেন। শিল্পীর তুলিতে ফুটবলকে রঙিন করে চলা সেই ফুটবলারের নাম ক্রিশ্চিয়ানো রোনালদো।