|

স্বাস্থ্যবিধি না মেনে

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

লকডাউন উপেক্ষা করে চিলমারী নৌ-ঘাটে যাত্রীদের ঢল

কুড়িগ্রাম প্রতিনিধি: ঈদুল আজহা উপলক্ষে লকডাউন শিথিল রাখার পর ১৪ দিনের কঠোর লকডাউনের মাঝে রপ্তানিমুখী শিল্প-কারখানা খুলে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছে সরকার। এমন ঘোষণার পর সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনকে উপেক্ষা করে চিলমারী নৌ-ঘাটে ঢাকাগামী যাত্রীদের ঢল দেখা দিয়েছে। 

Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021

স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের এঙ্গেজমেন্ট, অর্থদণ্ড

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: করোনার এই ভয়াবহতার মধ্যেও লকডাউন অমান্য করে বেগমগঞ্জ থেকে মাইক্রোবাস যোগে সেনবাগে বিয়ের ফর্দ (এঙ্গেজমেন্ট) করতে এসে মো.

Published: Thu, 29 Jul 2021 | Updated: Thu, 29 Jul 2021

লকডাউনে ইউপি সদস্যের ছেলের বিয়ে, ২০ হাজার টাকা জরিমানা

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদরে কঠোর লকডাউনের বিধিনিষেধ  অমান্য করে ধুমধামে ছেলের বিয়ের আয়োজন করায় রৌশনআরা আক্তার নামের এক নারী ইউপি সদস্য (মেম্বর)কে ২০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

Published: Mon, 26 Jul 2021 | Updated: Mon, 26 Jul 2021

স্বাস্থবিধি না মেনে ফিরছে শ্রমজীবীরা, পথে মিঠামইনের ১ নারীর মৃত্যু

মিঠামইন, কিশোরগঞ্জ প্রতিনিধি: সারা দেশের মত কিশোরগঞ্জের মিঠামইনের ইটনা-অষ্টগ্রাম এলাকার কয়েক হাজার শ্রমিক ও গার্মেন্টসকর্মী বিকল্প পথে কর্মস্থলে ফিরছে। বড় বাসে উঠতে না পারলেও সিএনজি, অটো রিক্সা ও লেগুনা দিয়ে রাতের আধারে কোন কোন জায়গায় পুলিশের বাধা উপেক্ষা করে নিজ নিজ  কর্মস্থলে ফিরছে। 

Published: Sun, 25 Jul 2021 | Updated: Sun, 25 Jul 2021

কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি না মেনে স্থানীয় ঈদ আনন্দ উৎসব

কুড়িগ্রাম প্রতিনিধি: করোনা সংক্রোমণ ঠ্যাকাতে দ্বিতীয় দফা ২৩ জুলাই, শুক্রবার থেকে দেশব্যাপী কঠোর লকডাউন চলমান রয়েছে। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সরকারের বিধি নিষেধ তোয়াক্কা না করেই স্থানীয় ঈদ আনন্দ উৎসবে পুরস্কার বিতরণ করেছেন খোদ ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Published: Wed, 19 Aug 2020 | Updated: Wed, 19 Aug 2020

পীরগাছায় আইন মানছে না কোচিং-প্রাইভেট শিক্ষকরা

তোজাম্মেল হক মুন্সী, পীরগাছা (রংপুর) : রংপুরের পীরগাছা উপজেলায় সরকারিভাবে করোনা ভাইরাসের কারণে সারা দেশের ন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও এক শ্রেণীর যুবক সরকারি আইনকে তোয়াক্কা না করে মনগড়াভাবে কোচিং বাণিজ্যের পাশাপাশি প্রাইভেট পড়াচ্ছে। মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় আইন শৃঙ্খলা বাহিনীসহ উপজেলা প্রশাসন যখন মাঠে তৎপর, পীরগাছা উপজেলার গ্রামে-গঞ্জে তথা ইসাদ চাকলার পাড়, রাজব

Published: Mon, 17 Aug 2020 | Updated: Mon, 17 Aug 2020

সেতাবগঞ্জ হাটে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

ফরিদ আহমেদ, বোচাগঞ্জ (দিনাজপুর) : করোনা সংক্রমণরোধে প্রশাসন যখন রাতদিন মাঠ পর্যায়ে কাজ করছে ঠিক তখনই দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় সামাজিক দূরত্ব বজায় না রেখে বসছে সেতাবগঞ্জের ঐতিহ্যবাহী সাপ্তাহিক হাট। এতে যেকোনো সময় ঘটতে পারে করোনার হাজারো সংক্রমণ। সাপ্তাহিক হাটে আগত অধিকাংশ ক্রেতা-বিক্রেতাদের মুখে নেই মাস্ক। 

Published: Wed, 17 Jun 2020 | Updated: Wed, 17 Jun 2020

রুহিয়ায় ঝুঁকিতে বৈরাগীবাজার, মানছে না স্বাস্থ্যবিধি

ঠাকুরগাঁও সংবাদদাতা : করোনার থাবায় থমকে আছে গোটা বিশ্ব। অনাকাঙ্খিত মৃত্যুর মিছিলে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন প্রাণ। শহর থেকে গ্রাম- সব স্থানেই মানুষের অসতর্কতায় প্রতিদিনই আক্রান্ত হচ্ছে মানুষ। অসতর্কভাবে চলছে গ্রামের মানুষদের প্রত্যাহিক কার্যক্রম। অসচেতনতা, কুসংস্কার, ধর্মীয় গোঁড়ামি ও স্বাস্থ্যবিধি সম্পর্কে অজ্ঞতাসহ নানা কারণে মানুষ মানছে না স্বাস্থ্যবিধি।

Published: Thu, 11 Jun 2020 | Updated: Thu, 11 Jun 2020

৮ দিন ধরে রোগী দেখলেন করোনা আক্রান্ত চিকিৎসক!

রংপুর সংবাদদাতা : নমুনা জমা দিয়ে আইসোলেশনে না থেকে ৮ দিন ধরে রোগী দেখলেন রংপুরের এক চিকিৎসক। শুধু তাই নয়, স্বাভাবিক চলাফেরাও করেছেন তিনি। পরে বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার (১১ জুন) দুপুর ১২টার দিকে রংপুর সিটি কর্পোরেশনের লোকজন ঐ চিকিৎসকের চেম্বার লকডাউন ঘোষণা করেন।

Published: Wed, 20 May 2020 | Updated: Wed, 20 May 2020

ঝিনাইদহে করোনা ও বৈরী আবহাওয়ার মধ্যেও মার্কেটে ভিড়

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহে বৈশ্বিক করোনা ও বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে পোশাকের দোকানে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। ঘুর্ণিঝড় আম্পানের কারণে সকাল থেকে ঝড়ো বাতাসের সাথে বৃষ্টি হলেও তা উপেক্ষা করে বিভিন্ন পোশাকের দোকানে ভিড় করছে নানা শ্রেণী-পেশার মানুষ।