|

সংঘর্ষে নিহত

Published: Sun, 03 Oct 2021 | Updated: Sun, 03 Oct 2021

মিঠামইনে সংঘর্ষে আহত আনোয়ারের মৃত্যু

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামে দুপক্ষের সংঘর্ষে আহত আনোয়ার (৪০) গতকাল রবিবার ঢাকার সোহরার্দ্দী হাসপাতালে ঘটনার ১২ দিন পর চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টা ৩০ মিনিটে মারা যাওয়ার খবর পাওয়া গিয়াছে। 

Published: Fri, 24 Sep 2021 | Updated: Fri, 24 Sep 2021

মুরগির বাচ্চা নিয়ে মারামারিতে আহত বৃদ্ধের মৃত্যু, আটক ২

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ গ্রামে মুরগির বাচ্চা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে আহত দিলীপ সাহা (৬০) নামের এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার রাত ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেছে।

Published: Fri, 27 Aug 2021 | Updated: Fri, 27 Aug 2021

নাসিরনগরে গরু ধান খাওয়া নিয়ে নিহত ১, আহত ৩

নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার আশুরাইল গ্রামে প্রতি পক্ষের আঘাতে তাউজ মিয়া ৬০ নামের এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় অনুফা বেগম, লেদু মিয়া ও জালু মিয়া নামের আরও ৩ জন মারাত্বক আহত অবস্থায় রয়েছেন। তাদের মধ্যে অনুফা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় ভর্তি রয়েছেন। লেদু মিয়ার মাথায় অপারেশন করা হয়েছে। 

Published: Sun, 22 Aug 2021 | Updated: Sun, 22 Aug 2021

কাঁঠাল পাতা ছেঁড়া নিয়ে মারামারিতে নিহত ১

মো. ইউসুফ আলী, আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ছাগলকে পাতা খাওয়ানোর জন্য প্রতিবেশীর কাঁঠাল গাছের পাতা ছেঁড়ার বিষয় নিয়ে মারামারির ঘটনায় একজন নিহত হয়েছেন। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার সর্দারপাড়া গ্রামে। 

Published: Thu, 19 Aug 2021 | Updated: Thu, 19 Aug 2021

সিরাজগঞ্জে আবারও সংঘর্ষ, নিহতের ঘটনায় মামলা

ইমারন হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে দু-মহল্লাবাসীর সংঘর্ষে যুবক নিহত হওয়ার ঘটনায় হত্যাকারিদের গ্রেফতার ও ফাসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী ও নিহতের স্বজনেরা। এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী একটি শপিংমল ভাংচুর করে। এতে আবারও সংঘর্ষ বাঁধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করে পুলিশ। ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

Published: Sat, 27 Feb 2021 | Updated: Sat, 27 Feb 2021

হাইতিতে বন্দি পালানোর সময় সংঘর্ষ, নিহত ২৫

অভিযাত্রা ডেস্ক : হাইতির একটি কারাগার থেকে পালিয়ে গেছে চারশ’রও বেশি বন্দি। এই সময় রক্ষীদের সঙ্গে সংঘর্ষে কারা পরিচালক ও এক গ্যাং লিডারসহ নিহত হয়েছে অন্তত ২৫ জন। দেশটির স্থানীয় সময় বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) উত্তর-পূর্বাঞ্চলীয় পোর্ট-অ-প্রিন্সের ক্রোইক্স-দেজ-বুকেটস কারাগারে এই ঘটনা ঘটে। 

Published: Thu, 18 Feb 2021 | Updated: Thu, 18 Feb 2021

ছাগলে গাছ খাওয়ার জেরে সংঘর্ষ, ঈশ্বরগঞ্জে নিহত ১

নীলকন্ঠ আইচ মজুমদার, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : জেলার ঈশ্বরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামে।

এ ব্যাপারে নিহতের পুত্রবধূ আয়শা খাতুন বাদী হয়ে ১০ সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

Published: Tue, 02 Feb 2021 | Updated: Tue, 02 Feb 2021

ঈশ্বরগঞ্জে সেচ দেয়া নিয়ে সংঘর্ষে নিহত ১

নীলকন্ঠ আইচ মজুমদার, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ঈশ্বরগঞ্জে পানি সেচ দেয়া নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলার তারুন্দিয়া গ্রামে এঘটনাটি ঘটে।

Published: Sun, 06 Sep 2020 | Updated: Mon, 07 Sep 2020

অষ্টগ্রামে আধিপত্য নিয়ে সংঘর্ষে হত্যা, লুটপাট ও ভাংচুর

অজিত দত্ত, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের হাওড়াঞ্চালীয় উপজেলা অষ্টগ্রামে তুচ্ছ ঘটনার জেরে রেনু মিয়া (৪২) নামে একজনকে ডেকে নিয়ে হত্যা হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় লুটপাট, ভাংচুরের ঘটনাও ঘটে। নিহত রেনু মিয়া (৪২) ঢালারকান্দি গ্রামের মৃত ফজর আলীর পুত্র। উপজেলার কলমা ইউনিয়নের ঢালারকান্দি ও পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামে গত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে এ হত্যাকাণ্ড ও

Published: Mon, 24 Aug 2020 | Updated: Mon, 24 Aug 2020

ভাঙ্গায় মাছ ধরা নিয়ে সংঘর্ষে ২ ভাই নিহত, আটক ২

মাহমুদুর রহমান (তুরান), ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাউলি গঙ্গাধরদী গ্রামের পশ্চিমপাড়ায় মাছ ধরা নিয়ে কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আপন দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন শামীম মাতুব্বর (২২) ও ছোট ভাই নবম শ্রেণীর ছাত্র রাকিব মাতুব্বর (১৫)। নিহতরা ওই গ্রামের গিয়াস মাতুব্বরের ছেলে। ঘটনাস্থল থেকে হত্যায় জড়িত ঘাতক ছদ্দাক