|

শাহজাদপুর

Published: Wed, 16 Mar 2022 | Updated: Wed, 16 Mar 2022

শাহজাদপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার চার

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : নাশকতার পরিকল্পনাকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ হত্যা মামলা আসামী পিতাপুত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ মার্চ) গভীর রাতে উপজেলার পোরজনা ইউনিয়নের উল্টাডাব গ্রামে অভিযান চালিয়ে অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উল্টাডাব গ্রামের রমজান সরকারের ছেলে হত্যা মামলার আসামী 

Published: Sun, 27 Feb 2022 | Updated: Sun, 27 Feb 2022

‘বঙ্গবন্ধুর আদর্শে আমৃত্যু শাহজাদপুরবাসীর সেবা করতে চাই’

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে লালন করে প্রয়াত পিতার স্বপ্ন পূরণে আমৃত্যু শাহজাদপুরবাসীর সেবা করতে চান সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের প্রয়াত সাংসদ, সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের কনিষ্ঠ কন্যা ফেরদৌসি রহমান শান্তা।

Published: Sun, 06 Feb 2022 | Updated: Sun, 06 Feb 2022

শাহজাদপুর আ. লীগের ত্রি বার্ষিক সম্মেলন সম্পন্ন

মনিরুল গনি চৌধুরী শুভ্র, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ দীর্ঘ নয় বছর পর একটি সফল সম্মেলনের মাধ্যমে শনিবার (৫ ফেব্রুয়ারি) নতুন কমিটি পেল, সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০১৩ সালে। তিন বছরের জন্য কমিটি নির্বাচিত হলেও কমিটি নয় বছর পার করে ক্ষমতা হস্তান্তর করলো। 

Published: Fri, 28 Jan 2022 | Updated: Fri, 28 Jan 2022

৫ ফেব্রুয়ারি শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মনিরুল গনি চৌধুরী শুভ্র, শাহজাদপুর (সিরাজগঞ্জ): আগামী ৫ ফেব্রুয়ারি ২০২২ শনিবার শাহজাদপুর সরকারি কলেজ মাঠে সকাল দশটায় অনুষ্ঠিত হবে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি। 

Published: Wed, 19 Jan 2022 | Updated: Wed, 19 Jan 2022

শাহজাদপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ৬০

মনিরুল গনি চৌধুরী শুভ্র, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি দক্ষিণপাড় মহল্লার খলিল মোল্লা ও লতিফ প্রামাণিক এ দু’দল গ্রামবাসীর মধ্যে বুধবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৭টা থেকে দিনভর দফায় দফায় রক্তক্ষয়ী সংঘর্ষে ১ জন নিহত ও ২ পুলিশ সদস্যসহ কমপক্ষে ৬০ জন আহত হয়েছে।

Published: Tue, 21 Dec 2021 | Updated: Tue, 21 Dec 2021

গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতন: স্বামীসহ গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতনের ঘটনার করা মামলায় স্বামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। ঢাকার সাভার ও শাহজাদপুরে পৃথক অভিযানে স্বামী মেহেদী হাসান সুজন (৪৩), মো. সুমন (৩৫) ও মোছা. ময়নাকে (৫৫) গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে শাহজাদপুর থানায় হস্তান্তর করে র‌্যাব।

Published: Fri, 17 Dec 2021 | Updated: Fri, 17 Dec 2021

 শাহজাদপুরে ভুয়া র‌্যাব সাজিয়ে ভয়ভীতি প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন 

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ভুয়া র‌্যাব সাজিয়ে মুখোশধারিদের ব্যাবহার করে স্বতন্ত্র প্রার্থীর কর্মি, সমর্থক ও জনসাধারনকে ভয়ভীতি প্রদর্শন, বীর মুক্তিযোদ্ধার নামে কুৎসা রটনা,কর্মি সমর্থকদের মারপিট ও পোষ্টার ছেড়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও জনসাধা

Published: Fri, 24 Sep 2021 | Updated: Fri, 24 Sep 2021

শাহজাদপুরে মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা

মনিরুল গনি চৌধুরী শুভ্র, শাহজাদপুর (সিরাজগঞ্জ): সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাথে মত বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

Published: Wed, 25 Aug 2021 | Updated: Wed, 25 Aug 2021

শাহজাদপুরে আল আরাফা ইসলামী ব্যাংকের বৃক্ষরোপন

মনিরুল গনি চৌধুরী শুভ্র, শাহজাদপুর (সিরাজগঞ্জ) : স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেচল্লিশ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (২৫ আগস্ট) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন করেছে আল আরাফা ইসলামী ব্যাংক শাহজাদপুর শাখা। 

Published: Sun, 11 Jul 2021 | Updated: Sun, 11 Jul 2021

শাহজাদপুরে সরকারি জায়গায় চেয়ারম্যানের পাকা ঘড় উত্তোলন  

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরিতে হাট পেরিফেরির সরকারি জায়গা দখল পাকা দোকান ঘড় উত্তোলন করছেন কৈজুরি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম। এ বিষয়ে বারবার অভিযোগ প্রদান করা হলেও অদৃশ্য কারনে কোন ব্যাবস্থা নিচ্ছে না উপজেলা প্রশাসন।