|

শ্রীলেখা মিত্র

Published: Sun, 02 May 2021 | Updated: Sun, 02 May 2021

কুরুচিকর মন্তব্যর জবাব দিলেন শ্রীলেখা

অভিযাত্রা ডেস্ক : টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। বিভিন্ন বিষয়ে প্রায়ই সোচ্চার হন তিনি। এজন্য প্রায়ই নানা রকম কুরুচিকর মন্তব্য শুনতে হয় তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে তেমনি এক কুরুচিকর পোস্টের স্ক্রিনশট প্রকাশ করেছেন শ্রীলেখা। 

Published: Sun, 21 Jun 2020 | Updated: Sun, 21 Jun 2020

কলকাতার এক ঝাঁক তারকার বিরুদ্ধে শ্রীলেখার অভিযোগ

অভিযাত্রা ডেস্ক : ভারতীয় চলচ্চিত্রের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তার মৃত্যুতে শোকাচ্ছন্ন বলিউড। ভারতে সব শ্রেণির মানুষ শোক জানিয়েছেন তার মৃত্যুতে। শোক জানিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। ভারতের এক গণমাধ্যমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রতি সমবেদনা প্রকাশ করেছেন নায়িকা। 

Published: Fri, 05 Jun 2020 | Updated: Fri, 05 Jun 2020

পরিচালকের বিরুদ্ধে শ্রীলেখার অভিযোগ

অভিযাত্রা ডেস্ক : টলিউড সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিতর্কও যেন তার নিত্যসঙ্গী। এবার টলিউড পরিচালক সৌকর্যের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার (৪ জুন) শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। এ স্ট্যাটাসকে কেন্দ্র করেই বিতর্কের জাল বিস্তৃত হয়েছে। জানা যায়, দুই বছর আগে শ্রীলেখাকে নিয়ে ‘রেনবো জেলি’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন সৌকর

Published: Wed, 25 Mar 2020 | Updated: Wed, 25 Mar 2020

বেঁচে থাকলে আবার দেখা হবে: শ্রীলেখা

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসের কারণে আতঙ্কিত গোটা বিশ্ব। সবার মধ্যে কাজ করছে অজানা এক শঙ্কা। কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্রও এই দলে রয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এতে করোনা নিয়ে নিজের শঙ্কার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। পাশাপাশি সবাইকে দায়িত্বশীল আচরণ করার আকুতি জানিয়েছেন।