|

ডোমার

Published: Fri, 08 Oct 2021 | Updated: Fri, 08 Oct 2021

ডোমার পৌর নির্বাচনে নৌকার মাঝি গনেশ কুমার আগরওয়ালা

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : আগামী ২রা নভেম্বর নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গণেশ কুমার আগরওয়ালা। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে দলীয়ভাবে তাকে মেয়র প্রার্থী হিসাবে ঘোষণা দেওয়া হয়।

Published: Fri, 08 Oct 2021 | Updated: Fri, 08 Oct 2021

প্রথম নারী মেয়র প্রার্থী পাচ্ছে ডোমার পৌরসভা

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : আগামী ২ নভেম্বর ডোমার পৌরসভা নির্বাচনে প্রথম নারী মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন জনপ্রিয় প্রয়াত মেয়র আল আজহার হোসেনের ছোটবোন আফরোজা নাজনীন রুমি। আল আজহার হোসেন পৌরসভার প্রথম ও ২য় নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

Published: Fri, 01 Oct 2021 | Updated: Fri, 01 Oct 2021

ডোমারে নৌকার মাঝি হয়ে মানুষের সেবা করতে চান মাসুম

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : আসন্ন ডোমার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চান উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাসুম আহম্মেদ।দলীয় মনোনয়ন পেতে তিনি কাজ করে যাচ্ছেন। দলীয় যে কোন অনুষ্ঠানে তার উপস্থিতি চোখে পরার মত।

Published: Tue, 21 Sep 2021 | Updated: Tue, 21 Sep 2021

ডোমারে অটোরিক্সার ব্যাটারী বিস্ফোরণে দশ পরিবার ক্ষতিগ্রস্থ

মোঃ আব্দুল্লাহ আল মামুন, ডোমার (নীলফামারী):  নীলফামারীর ডোমার উপজেলায় অটোরিক্সার চার্জ দেওয়ার সময় ব্যাটারী বিস্ফোরণের আগুনে ১০টি পরিবারের ঘরবাড়িসহ সবকিছু পুড়ে গেছে। এতে ৮ লক্ষাধীক টাকা ক্ষতিসাধিত হয়। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার হরিনচড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ দূর্ঘটনাটি ঘটে।

Published: Wed, 01 Sep 2021 | Updated: Wed, 01 Sep 2021

চলাচলের অযোগ্য হয়ে পরেছে ডোমার পৌরসভার রাস্তা

মোঃ আব্দুল্লাহ আল মামুন, ডোমার (নীলফামারী) : জেলার ডোমার পৌরসভার রাস্তাগুলো চলাচলের অযোগ্য হয়ে পরেছে। সামান্য পানিতে কর্দমাক্ত হয়ে পানিতে ভরে যায় রাস্তাগুলো। খানাখন্দের পাশাপাশি বেশিরভাগ রাস্তা গর্তে পরিনত হয়েছে। 

Published: Tue, 31 Aug 2021 | Updated: Tue, 31 Aug 2021

ডোমারে মাদক কেনার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী: নীলফামারী জেলার ডোমারে বাড়ীতে মাদক কেনার টাকা চেয়ে না পেয়ে রনি ইসলাম(২০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার রাত ১২ ঘটিকার সময় উপজেলার ডোমার সদর ইউনিয়নের চিলাই পাড়ায় ঘটনাটি ঘটে। রনি ইসলাম চিলাই পাড়ার মশিউর রহমানের বড় ছেলে।

Published: Mon, 05 Jul 2021 | Updated: Mon, 05 Jul 2021

ডোমারে লকডাউনের ৫ম দিনে ১ লক্ষ ৮৩ হাজার টাকা জরিমানা 

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : নীলফামারীর ডোমারে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৫ম দিনেও প্রশাসনের ব্যাপক তৎপরতায় সর্বাত্মক লকডাউন কঠোরভাবে পালিত হচ্ছে। উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর প্রত্যক্ষ তৎপরতায় উপজেলায় সকাল থেকেই দোকান-পাট, গাড়ী চলাচল বন্ধ রয়েছে। 

Published: Thu, 03 Jun 2021 | Updated: Thu, 03 Jun 2021

ওয়ার্ডবয় দিয়ে অ্যানেস্থেসিয়া: ডোমার পদ্মা ক্লিনিকে তদন্ত দল

আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : নীলফামারীর ডোমারে ‌‘পদ্মা ক্লিনিক’ নামের একটি প্রাইভেট হাসপাতালে সিজারের সময় ওয়ার্ডবয়কে দিয়ে অ্যানাস্থেসিয়া দেওয়ায় প্রসূতি মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায় খবর প্রকাশের পর জেলা সিভিল সার্জন অফিস একটি তদন্ত কমিটি গঠন করেন। 

Published: Mon, 26 Apr 2021 | Updated: Mon, 26 Apr 2021

ডোমারে ৩ দিনেই চাঞ্চল্যকর মিজানুর হত্যার রহস্য উদঘাটন

মো. আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : মাত্র তিন দিনের ব্যবধানেই জেলার ডোমারে চাঞ্চল্যকর মিজানুর হত্যার রহস্য উদঘাটন করেছে ডোমার থানা পুলিশ। মাদক কেনাবেচা ও খাওয়াকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটে বলে জানা গেছে। গত বুধাবার (২১ এপ্রিল) মাদকসেবী পিন কোট বাবু ও আবু তালেব (৫৫) দুজন মিলে এই হত্যাকাণ্ডটি সংঘটিত করে।  

Published: Thu, 22 Apr 2021 | Updated: Thu, 22 Apr 2021

ডোমারে ‘মাদক সম্রাট’ মিজানুরের মরদেহ উদ্ধার

আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : নীলফামারীর ডোমারে নিজবাড়ী থেকে ‘মাদক সম্রাট’ মিজানুর রহমানের (৪৮) রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিজানুর রহমান চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে পৌরসভা ছোটরাউতা কাজিপাড়া গ্রামের মৃত রেয়াজুল ইসলাম ভাদুর ছেলে।