|

দুর্নীতির অভিযোগ

Published: Sat, 14 May 2022 | Updated: Sat, 14 May 2022

পঞ্চগড় পল্লী বিদ্যুতের বিল শাখায় সিন্ডিকেটে জর্জরিত গ্রাহকরা

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়: পঞ্চগড় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, ভৌতিক বিল, বিদ্যুৎ সংযোগ, গ্রাহকদের হয়রানি করে অতিরিক্ত অর্থ আদায়, সামান্য বকেয়া বিলের জন্য বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করাসহ বিভিন্ন অনিয়মে জর্জরিত হয়ে বিপাকে পড়েছেন গ্রাহকরা। 

Published: Mon, 28 Feb 2022 | Updated: Mon, 28 Feb 2022

চিলমারীতে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গোপনে কমিটি গঠন, নিয়োগ বাণিজ্য, গাছ ও বইসহ নিলাম ছাড়াই মাদ্রাসার মূল ভবনটি বিক্রয় করে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।

Published: Mon, 21 Feb 2022 | Updated: Mon, 21 Feb 2022

সৈয়দপুরে কাবিখা’তে স্বচ্ছল মহিলাদের অন্তর্ভুক্তির অভিযোগ

ওয়াহেদ সরকার, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে ৪০ দিনের কাজের বিনিময় খাদ্য কর্মসূচির আওতায় বোতলাগাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ১৫/১৬ জন অসহায় গরিব মহিলার নাম লটারির মাধ্যমে তালিকাভুক্ত হওয়ার পরও ইউপি সচিব ও মেম্বার অর্থ হাতিয়ে স্বচছল মহিলাদের নাম অন্তর্ভুক্ত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

Published: Thu, 17 Feb 2022 | Updated: Thu, 17 Feb 2022

বিরলে উপজেলা সাব-রেজিস্টারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরল উপজেলা সাব-রেজিস্টার রিপন চন্দ্র মন্ডলের বিরুদ্ধে ব্যপক অনিয়ম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার গুরুতর অভিযোগ ওঠেছে। দুর্নীতিবাজ সাব-রেজিস্টার রিপন চন্দ্র মন্ডলের অপসারনের দাবিতে শতাধিক দলিল লেখক বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্ট কালের জন্য কলম বিরতি ঘোষণা করেছেন। 

Published: Tue, 15 Feb 2022 | Updated: Tue, 15 Feb 2022

চিলমারীতে ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জীতেন্দ্র নাথের বিরুদ্ধে ডিগ্রী পাস প্রথম বর্ষে শিক্ষার্থী ভর্তির টাকা আত্মসাৎ ও করোনাকালীন সময়ে অ্যাসাইনমেন্টের জন্য টাকা না নেয়ার সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বিনা রশিদে টাকা উত্তোলনের অভিযোগ এনে জেলা প্রশাসক বরাবরে দায়েরকৃত দুজন ছাত্রী অভিভাবকের দখিলকৃত অভিযোগের আলোকে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট ক

Published: Sun, 13 Feb 2022 | Updated: Sun, 13 Feb 2022

নানা দুর্নীতির অভিযোগ নিয়েও বহাল কুবির রেজিস্ট্রার

কুবি প্রতিনিধি: পদের ক্ষমতাবলে নিজ গ্রুপের শিক্ষকদেরকে নানা অবৈধ সুবিধা দেয়া, অন্যদিকে সাধারণ শিক্ষকদের প্রাপ্য সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করা, বিশ্ববিদ্যালয়ের গাড়ি দিয়ে ঢাকায় যাতায়াত করা ও বেশিরভাগ ঢাকায় থাকা, শিক্ষক-কর্মকর্তাদের ব্যাপারে অশালীন মন্তব্য ও দুর্ব্যবহার করা, বিএনপি-জামায়াতপন্থী কর্মকর্তাদের বেশি সুবিধা প্রদান করা, অপরদিকে আওয়ামী পন্থীদের অবহেলা ও বঞ্চিত করাসহ নানা

Published: Mon, 31 Jan 2022 | Updated: Mon, 31 Jan 2022

উলিপুরে দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ করায় চাকরিচ্যুত ২

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ করায় প্রকল্পের দুই জেন্ডার প্রোমোটারকে চাকরিচ্যুত করে বিধি বর্হিভূতভাবে আত্মীয়দের ওই পদে নিয়োগ দেয়ার অভিযোগ উঠেছে। নিয়ম বর্হিভূতভাবে চাকরিচ্যুত ও আত্মীয়দের চাকরি দেয়ায় ভুক্তভোগীরা রোববার (৩০ জানুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ কর

Published: Thu, 20 Jan 2022 | Updated: Thu, 20 Jan 2022

কুবিতে উন্নয়ন প্রকল্প, রেজিস্টারের নেতৃত্বে দুর্নীতির অভিযোগ

সুমন আহমেদ রাহাত, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অধিকতর উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্প বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে স্বাক্ষরিত চুক্তিতে আইন অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের স্বাক্ষর করার কথা থাকলেও আইন না মেনে তাতে স্বাক্ষর করেছেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।

Published: Wed, 24 Nov 2021 | Updated: Wed, 24 Nov 2021

উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে সরকারি অর্থ আত্মসাত, বদলি ও নিয়োগ বাণিজ্য করার অভিযোগে মো. জাহাঙ্গীর হোসেন নামে এক শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করতে চিঠি দিয়েছে দুর্নীত দমন কমিশন (দুদক)। 

Published: Tue, 28 Sep 2021 | Updated: Tue, 28 Sep 2021

বিরলে ল্যাকটেটিং মাদার ভাতায় হ-য-ব-র-ল

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলামের বিরুদ্ধে ল্যাকটেটিং মাদার ভাতা প্রদানের সুফলভোগীদের তালিকা তৈরিতে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।