|

সাকিব আল হাসান

Published: Wed, 15 Sep 2021 | Updated: Wed, 15 Sep 2021

শীর্ষস্থান হারিয়েছেন সাকিব, মোস্তাফিজের উন্নতি 

আইসিসি টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষস্থান হারিয়েছেন সাকিব আল হাসান। তবে বোলিং র‌্যাংকিংয়ে সুখবর পেয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। সাকিবকে দুইয়ে নামিয়ে এক নম্বরে উঠে গেছেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবি। 

অন্যদিকে বোলিং র‌্যাংকিংয়ে দুই ধাপ এগিয়ে দশ থেকে আট নম্বরে চলে এসেছেন ‘দ্য ফিজ’। বোলিং তালিকায় সাকিব আছেন নয়ে।

Published: Tue, 24 Aug 2021 | Updated: Tue, 24 Aug 2021

স্বর্ণের ব্যবসায় নাম লেখালেন সাকিব 

ক্রিকেট খেলার পাশাপাশি এবার স্বর্ণের ব্যবসায় নাম লেখালেন সাকিব আল হাসান। এ নিয়ে তিনি পত্রিকায় বিজ্ঞাপনও দিয়েছেন। সোমবার (২৩ আগস্ট) প্রকাশিত বিজ্ঞাপনে সাকিব আল হাসান বলেছেন, প্রিয় দেশবাসী, সরকারি অনুমোদনক্রমে আমি সাকিব আল হাসান দেশে বৈধভাবে স্বর্ণবার এবং স্বর্ণালংকার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ডিলার হিসেবে ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’ নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শ

Published: Thu, 01 Jul 2021 | Updated: Thu, 01 Jul 2021

‘খারাপ আচরণে সেরা’ হবেন সাকিব

করোনা মহামারির সময় শ্রীলঙ্কা দলের ইংল্যান্ড সফর চলছে। এই সময়ে লঙ্কান দলের কুশল মেন্ডিস, নিরোশন ডিকওয়েলা এবং ধানুশকা গুণাথিলাকা জৈব সুরক্ষা বলয় ছেড়ে টিম হোটেলের বাইরে গিয়ে ধূমপান করেন। যার খেসারতে নিষিদ্ধ হয়েছে তারা।

Published: Sun, 13 Jun 2021 | Updated: Sun, 13 Jun 2021

সাকিব ৩ ম্যাচ নিষিদ্ধ, ৫ লাখ টাকা জরিমানা

খেলা চলাকালিন স্টাম্পে লাথি ও আছাড় মারার ঘটনায় এবং আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণের কারণে মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানকে ৩ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। সঙ্গে ৫ লাখ টাকা জরিমানাও। শাস্তির বিষয়ে ঘোষণা দিয়েছেন সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

Published: Sat, 12 Jun 2021 | Updated: Sat, 12 Jun 2021

লাথি মেরে স্ট্যাম্প ভেঙে ক্ষমা চাইলেন সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান ও আবাহনীর মধ্যে উত্তেজনাপূর্ণ ম্যাচে মেজাজ হারালেন সাকিব আল হাসান। শুক্রবার খেলায় এলবিডব্লিউর আবেদনে আম্পায়ার সাড়া না দেয়ায় লাথি মেরে স্ট্যাম্প ভেঙেছেন মোহামেডানের অধিনায়ক। এরপর আম্পায়ার ইমরান পারভেজের দিকে তেড়ে যান ও বিতণ্ডায় জড়াতেও দেখা গেছে তাকে। তার এমন আচরণে হতবাক ক্রিকেটপ্রেমীরা।

Published: Thu, 15 Apr 2021 | Updated: Thu, 15 Apr 2021

একমাস পর ছেলেন নাম জানালেন সাকিব

একমাস পূর্ণ হওয়ার পর তৃতীয় সন্তানের নাম জানালেন সাকিব আল হাসান। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাকিব জানিয়েছেন, ছেলের নাম আইযাহ আল হাসান। গত ১৫ মার্চ সাকিব-শিশিরের ঘর আলো করে পৃথিবীতে আসে তাদের তৃতীয় সন্তান। দুই কন্যার পর ছেলে সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

Published: Sat, 27 Mar 2021 | Updated: Sat, 27 Mar 2021

আইপিএল খেলতে কলকাতা গেলেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন সাকিব আল হাসান। শনিবার (২৭ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাকিবকে বহনকারী ফ্লাইটটি রওয়ানা করে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেন। 

বিস্তারিত আসছে...

-এমজে

Published: Wed, 24 Mar 2021 | Updated: Wed, 24 Mar 2021

সাকিবকে শুভেচ্ছা শাকিবের

অভিযাত্রা ডেস্ক : ক্রিকেট বিশ্বের মহাতারকা বাংলাদেশের সাকিব আল হাসান। গতকাল ছিলো এ তারকার জন্মদিন। জীবনের ৩৩ বছর পার করে এ অলরউন্ডার ৩৪ বসন্তে পা রাখলেন। বিশেষ এই দিনে শুভেচ্ছায় ভাসছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে সাকিববন্দনা।

এরই মধ্যে বিশ্ব ক্রিকেটের এ সুপাস্টারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই ছবির 'সুপারস্টার' খেতাবধারী নায়ক শাকিব খান। 

Published: Mon, 22 Mar 2021 | Updated: Mon, 22 Mar 2021

বিসিবিকে পাঠানো চিঠিতে যা লিখেছিলেন সাকিব

অভিযাত্রা ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলার সময় আইপিএল খেলার অনুমতি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী বরাবর ‘ছুটির’ আবেদন করেছিলেন সাকিব আল হাসান। ‘সেই আবেদনের কোথাও উল্লেখ নেই শ্রীলঙ্কায় টেস্ট খেলতে চাই না’- শনিবার এক লাইভ সাক্ষাৎকারে সাকিব এই দাবি করেছেন। 

Published: Sun, 21 Mar 2021 | Updated: Sun, 21 Mar 2021

বিসিবির ইতিহাসে সেরা প্রেসিডেন্ট হব: সাকিব

সাকিব আল হাসান ক্রিকেট ছেড়ে দিলে কী করবেন? এমন প্রশ্ন সবার। বিশ্বসেরা অলরাউন্ডার অবশ্য গতকাল সেই প্রশ্নে উত্তর দিয়ে রীতিমত ঝড় তুলে দিয়েছেন। একটি লাইভ অনুষ্ঠানে এসে সাকিব জানালেন, ভবিষ্যতে সুযোগ হলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট হওয়ার ইচ্ছা তার আছে। এমনকি সেটি হলে তিনি হবেন বিসিবির সেরা প্রেসিডেন্ট!