|

সঞ্জয় দত্ত

Published: Sat, 15 Jan 2022 | Updated: Sat, 15 Jan 2022

ভয়ংকর শুটিং করেছেন সঞ্জয় দত্ত

এখন পর্যন্ত 'কেজিএফ-২' সবচেয়ে ব্যয়বহুল কন্নড় সিনেমা হতে যাচ্ছে। চ্যাপ্টার ওয়ানে বলিউডের তেমন কেউ না থাকলেও টু-তে দেখা যাবে 'মুন্না ভাই এমবিবিএস'খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে। অধীর নামে একজন সুপারভিলেনের চরিত্রে অভিনয় করবেন তিনি।

Published: Tue, 23 Nov 2021 | Updated: Tue, 23 Nov 2021

প্রীতি জিনতাকে চিনতে না পেরে ক্ষমা চাইলেন সঞ্জয় খান

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে বিমানে দেখা হয়েছে প্রবীণ অভিনেতা সঞ্জয় খানের। তিনি প্রীতির সঙ্গে কথাও বলেছেন। তবে তাকে চিনতে পারেননি। আর তার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্ষমাও চেয়েছেন প্রবীণ এ অভিনেতা সঞ্জয় খান।

Published: Sun, 08 Dec 2019 | Updated: Sun, 08 Dec 2019

সঞ্জয় দত্ত যে কারণে ডোনাল্ড ট্রাম্প হতে চান 

অভিযাত্রা ডেস্ক: সঞ্জয় দত্ত বলিউডের শক্তিমান অভিনেতা তিনি। রুপালি পর্দায় তার উপস্থিতি মানেই ভিন্ন কিছু। বলছি সঞ্জয় দত্তের কথা। কয়েক দশক ধরে হিন্দি সিনেমার আঙিনা মাতিয়ে রেখেছেন তিনি। বয়সের কাছে হার না মানা সঞ্জয় পঞ্চাশের কোটা অনেক আগেই পেরিয়েছেন। তবু এখনো তার ছবি বক্স অফিসে ঝড় তুলে। তাকে দেখতে হলে ঢল নামে দর্শকের। নতুন করে মুক্তি পেয়েছে এই অভিনেতার ‘পানিপথ’ ছবিটি। ৬ ডিসেম্বর

Published: Wed, 04 Dec 2019 | Updated: Wed, 04 Dec 2019

কৃতি ৩০৯ নম্বর গার্লফ্রেন্ড হতে পারে: সঞ্জয়

অভিযাত্রা ডেস্ক: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। গত বছর মুক্তি পায় এই অভিনেতার জীবনী নিয়ে তৈরি সিনেমা সাঞ্জু। এতে তার চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর। সাঞ্জু সিনেমায় সঞ্জয়ের জীবনের নানা ঘটনা তুলে ধরা হয়েছে। এর মধ্যে প্রেমের বিষয়টিও রয়েছে। জানা যায়, খলনায়কখ্যাত এই অভিনেতার ৩০৮ জন  গার্লফ্রেন্ডের ছিল। সঞ্জয়ের পরবর্তী সিনেমা পানিপথ। বর্তমানে তিনি এটির প্রচারে ব্যস্ত রয়েছেন। এর ধারাবা

Published: Mon, 04 Nov 2019 | Updated: Mon, 04 Nov 2019

এবার আহমদ শাহ আবদালি রূপে সঞ্জয়

অভিযাত্রা ডেস্ক: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। তার পরবর্তী সিনেমা পানিপথ। এতে আহমদ শাহ আবদালির চরিত্রে দেখা যাবে তাকে। সোমবার ইনস্টাগ্রামে পানিপথ সিনেমার একটি পোস্টার প্রকাশ করেছেন সঞ্জয়। এতে চোখে কাজল, লম্বা দাঁড়ি ও যুদ্ধের পোশাকে আহমদ শাহ আবদালি রূপে তাকে দেখা গেছে।