|

বয়স্ক ভাতা

Published: Wed, 11 May 2022 | Updated: Wed, 11 May 2022

বোয়ালমারীতে বয়স্ক ভাতার বরাদ্দে অনিয়মের অভিযোগ

সৈয়দ তারেক মো. আব্দুল্লাহ্, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ২০২১-২২ অর্থ বছরে বয়স্কভাতার বিশেষ বরাদ্দ নিয়ে আলোচনা সমালোচনা ঝড় বইছে বিভিন্ন মহলে।

Published: Thu, 23 Sep 2021 | Updated: Thu, 23 Sep 2021

বিরলে বয়স্ক ও বিধবা ভাতার আবেদন করেছে ৭০৬০ জন

তাজুল ইসলাম, বিরল, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরলে ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়নের বয়স্ক ও বিধবা ভাতার জন্য ৭ হাজার ৬০ জন অনলাইনে আবেদন করেছেন। এরমধ্যে বয়স্ক ভাতার ৩ হাজার ৪৪৫ জন এবং বিধবা বা স্বামী নিগৃহিতা ভাতার ৩ হাজার ৬১৫ জন। 

Published: Sun, 29 Aug 2021 | Updated: Sun, 29 Aug 2021

আটোয়ারী থানা পুলিশ উদ্ধার করে দিল বয়স্ক ভাতার টাকা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়): পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশ উদ্ধার করে দিয়েছে বয়স্ক ভাতার টাকা। সংক্ষিপ্ত বিবরণে জানাগেছে, উপজেলার রাধানগর গ্রামের মৃত তসিব উদ্দীনের পুত্র মোঃ হাসিম উদ্দীন প্রায় ১০ বছর থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বয়স্ক ভাতার কার্ড প্রাপ্ত হয়ে নিয়মিত ভাতার টাকা উত্তোলন করতো। 

Published: Sat, 27 Feb 2021 | Updated: Sat, 27 Feb 2021

বালিয়াডাঙ্গীতে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের সোনালী ব্যাংক থেকে মরজিনা বেগম নামে এক বৃদ্ধার বয়স্ক ভাতার টাকা উধাও হওয়ার অভিযোগ উঠেছে। জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সোনালী ব্যাংক হিসাব নম্বর থেকে এ ভাতার প্রায় ১৩ হাজার টাকা উধাও হয়। এ ঘটনায় বয়স্ক ভাতার টাকা চেয়ে ভাতাভোগী মরজিনা বেগম গত বৃহস্পতিবার উপজেলা সমাজসেবা অফিসার বরাবর লিখিতভাবে আবেদন করেছেন।

Published: Mon, 17 Aug 2020 | Updated: Mon, 17 Aug 2020

অবশেষে বয়স্ক ভাতাকার্ড মিলল সেই কবিজন নেসার

জাহিদ আল হাসান, কুড়িগ্রাম : অবশেষে বয়স্ক ভাতাকার্ড পেলেন কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের ফকির পাড়া গ্রামের বৃদ্ধা কবিজন নেসা (৭২)। ‘এমপি সুপারিশ করার পরেও কবিজন নেসার ভাগ্যে জুটলো না ভাতাকার্ড’ শিরোনামে সংবাদটি গত শনি, রবি, সোমবার জাতীয়, অনলাইন ও সামাজিক যোগাযোগ পোর্টালে প্রকাশ হওয়ার পরই তোলপাড় শুরু হয়। নড়েচড়ে বসে প্রশাসন।

Published: Tue, 21 Jul 2020 | Updated: Tue, 21 Jul 2020

পাঁচ বছর ধরে মৃতদের বয়স্ক ভাতা তুলছেন ইউপি সদস্য!

ফজলুল হক মনোয়ার, কাজিপুর (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের এক ব্যক্তি মারা গেছেন ২০১৫ সালে। তাঁর নামে একটি বয়স্ক ভাতার বই ছিলো। যার নম্বর ৩১৩, হিসাব নম্বর ৪৬।  

Published: Thu, 17 Oct 2019 | Updated: Thu, 17 Oct 2019

বুড়িশ্বরে বয়স্ক ভাতার বই বিতরণ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার ৬নং বুড়িশ্বর ইউনিয়ন পরিষদে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের হাতে বই তুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে ইউনিয়ন পরিষদে মোট ১৫৭ জনের হাতে  বই তুলে দেয়া হয়।