ক্রিকেটার

Published: Sat, 20 Feb 2021 | Updated: Sat, 20 Feb 2021

অন্যের স্ত্রীকে বিয়ে করে আবারো আলোচনায় নাসির

অভিযাত্রা ডেস্ক : বিতর্কই যেন ক্রিকেটার নাসির হোসেনের পছন্দ। একের পর এক নারী ঘটিত কেলেঙ্কারিতে ক্যারিয়ার শেষ হতে চলেছে তার। তবুও যেন সেখান থেকে বেরোতে পারছেন না তিনি। তাইতো ক্রিকেটারদের ‘ব্যাড বয়’ তকমাটি যেন একদম ঘায়ে মেখে নিয়েছেন নাসির। সম্প্রতি হুমায়রা সুবাহ নামে এক মডেলের সঙ্গে যা হয়েছে সেটা না হয় না-ই বললাম। 

Published: Thu, 18 Feb 2021 | Updated: Thu, 18 Feb 2021

আইপিলের নিলামে কোটি রুপিতে রাজস্থানে মোস্তাফিজ 

অভিযাত্রা ডেস্ক : আইপিলের নিলামে দল পেলেন মোস্তাফিজুর রহমান। ভিত্তিমূল্য এক কোটি রুপিতে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাজস্থান রয়্যালস কিনে নিয়েছে তাকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরে নিলামে অবিক্রীত ছিলেন মোস্তাফিজুর রহমান। 

Published: Thu, 18 Feb 2021 | Updated: Thu, 18 Feb 2021

৩ কোটি ২০ লাখ রুপিতে কলকাতায় সাকিব   

অভিযাত্রা ডেস্ক : ‘ঘরে’ ফিরলেন সাকিব আল হাসান। যে দল দিয়ে আইপিএলে পা রেখেছিলেন এই অলরাউন্ডার, সেই কলকাতা নাইট রাইডার্সে আবার ফিরলেন তিনি। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ২০২১ সালের আইপিএল নিলামে তাকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনেছে কলকাতা। সাকিবকে পাওয়ার লড়াইটা সহজ ছিল না কলকাতার। 

Published: Mon, 15 Feb 2021 | Updated: Mon, 15 Feb 2021

নতুন জীবনের জন্য দোয়া চাইলেন নাসির

অভিযাত্রা ডেস্ক : জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ তকমা জুটে যাওয়া ক্রিকেটার নাসির হোসেন। যার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প ছড়িয়েছে একেক সময়। তবে সব বিতর্কের অবসান ঘটিয়ে ভালোবাসা দিবসেই বিয়ের পিঁড়িতে বসেছেন এই ক্রিকেটার। রোববার (১৫ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

Published: Mon, 15 Feb 2021 | Updated: Mon, 15 Feb 2021

হোয়াইটওয়াশ নিয়ে মুখ খুললেন সাকিব

অভিযাত্রা ডেস্ক : ইনজুরির কারণে উইন্ডিজের বিপক্ষে মিরপুর টেস্টে খেলা হয়নি সাকিব আল হাসানের। মাঠের বাইরে বসে আনকোরা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সতীর্থদের অসহায় আত্মসমর্পণ করতে দেখেছেন। সাকিববিহীন বাংলাদেশ ঘরের মাঠে ৯ বছর পর উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা পেয়েছে। 

Published: Tue, 09 Feb 2021 | Updated: Tue, 09 Feb 2021

সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি চেয়েছেন সাকিব

অভিযাত্রা ডেস্ক : ভেতর ভেতর এমন একটা গুঞ্জন ছিলই। পিতৃত্বকালীন ছুটির জন্য নিউজিল্যান্ড সফর থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন সাকিব আল হাসান। শেষ পর্যন্ত হচ্ছেও তাই। তৃতীয় সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটি চেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এর ফলে মার্চে অনুষ্ঠেয় বাংলাদেশের নিউজিল্যান্ড সফরে বিশ্বসেরা অলরাউন্ডারকে না পাওয়ার সম্ভাবনাই বেশি!

Published: Mon, 08 Feb 2021 | Updated: Mon, 08 Feb 2021

ঢাকা টেস্টে খেলতে পারবেন না সাকিব   

অভিযাত্রা ডেস্ক : ঊরুর চোটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। চোট নিয়ে প্রথম টেস্টের দ্বিতীয় দিন মাঠ ছেড়েছিলেন তিনি। এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট-বল কিছুই করা হয়নি তার। চট্টগ্রাম থেকে ঢাকা ফিরে দলের সঙ্গে হোটেলে ওঠেননি সাকিব। তখন থেকেই আলোচনা- তাকে ছাড়াই হয়তো দ্বিতীয় টেস্টে মাঠে নামতে হবে বাংলাদেশকে। সেটাই হচ্ছে। 

Published: Tue, 02 Feb 2021 | Updated: Tue, 02 Feb 2021

শতভাগ ফিট না হলেও সাকিবকে নিয়ে আশাবাদী কোচ

অভিযাত্রা ডেস্ক : বুধবার শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট। ওয়ানডে সিরিজ জিতে আত্মবিশ্বাসী বাংলাদেশ এবার লাল বলের পরীক্ষায়। লম্বা সময় পর ক্রিকেটের দীর্ঘ সংস্করণে নামতে যাওয়ার চ্যালেঞ্জ তো থাকছেই, এর সঙ্গে আবার যুক্ত হয়েছে সাকিব আল হাসানের চোট। এই অলরাউন্ডারকে চট্টগ্রাম টেস্টে পাওয়া যাবে কিনা, এই সংশয়ও জন্মেছে। যদিও প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো আশার কথাই শুনিয়েছেন।

Published: Mon, 25 Jan 2021 | Updated: Mon, 25 Jan 2021

টি-১০ লিগে খেলতে ছাড়পত্র পেল বাংলাদেশের ছয় ক্রিকেটার 

অভিযাত্রা ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি টি-১০ লিগে খেলতে বিসিবির ছাড়পত্র পেয়েছেন বাংলাদেশের ছয় ক্রিকেটার। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে দলে থাকা ও টেস্ট দলের বিবেচনায় থাকা পেসার তাসকিন আহমেদ টুর্নামেন্ট খেলার ছাড়পত্র পাননি। তাসকিনের জায়গায় ডাক পেয়েছেন সোহাগ গাজী। 

Published: Fri, 22 Jan 2021 | Updated: Fri, 22 Jan 2021

বোলিং নৈপুণ্যে ম্যান অফ দ্যা ম্যাচ মিরাজ

অভিযাত্রা ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজ। ৯.৪ ওভারে মাত্র ২৫ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তিনি। তার বোলিং নৈপুণ্যে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন তিনি। শুক্রবার (২২ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ।