গ্রেপ্তার

Published: Tue, 02 Mar 2021 | Updated: Tue, 02 Mar 2021

রাজধানীতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ও বিদেশী ঔষধ জব্দ, গ্রেপ্তার ৩

অভিযাত্রা ডেস্ক : র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল সোমবার (১ মার্চ) আনুমানিক ৪:১০ ও ৫:১০ টায় রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন মিটফোর্ড রোড শোয়েব মার্কেট ও বংশাল থানাধীন মিটফোর্ড মেডিসিন মার্কেট এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে। এসময় আনুমানিক ১৮,০০,০০০/- (আঠার লক্ষ) টাকা মূল্যের ৪৯,২৭১ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করে। 

Published: Tue, 23 Feb 2021 | Updated: Tue, 23 Feb 2021

রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার-৬ 

অভিযাত্রা ডেস্ক : সোমবার (২২ ফেব্রুয়ারি) আনুমানিক রাত ৮:০০ টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মোঃ রায়হান ইসমাইল উরফে সৌখিন (২৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

Published: Tue, 23 Feb 2021 | Updated: Tue, 23 Feb 2021

২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিত পলাতক আসামি গ্রেপ্তার

২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. ইকবাল হরকাতুল জিহাদের জঙ্গিকে ১৭ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দিয়াবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

Published: Wed, 17 Feb 2021 | Updated: Wed, 17 Feb 2021

শনির আখড়ায় মা-মেয়েসহ ০৩ জনকে কুপিয়ে জখম, গ্রেপ্তার-১ 

অভিযাত্রা ডেস্ক : সোমবার (১৫ ফেব্রুয়ারী)আনুমানিক রাত ৮:০০ টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানীর শেখদী, শনির আখড়ায় মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করার অপরাধে এক আসামীকে গ্রেপ্তার করে। 

Published: Fri, 12 Feb 2021 | Updated: Fri, 12 Feb 2021

দেশে ফিরেই গ্রেপ্তার হলেন রন হক সিকদার

বাবা মারা যাওয়ার খবর পেয়ে দেশে ফিরেই গ্রেপ্তার হলেন সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে। তিনি পলাতক ছিলেন।

Published: Mon, 08 Feb 2021 | Updated: Mon, 08 Feb 2021

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেপ্তার-২৮

অভিযাত্রা ডেস্ক : র‌্যাবের নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় রাজধানীতে, র‌্যাব-১০ এর পৃথক অভিযানে মতিঝিল,যাত্রাবাড়ী সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জ ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী ও ২২ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

Published: Sat, 06 Feb 2021 | Updated: Sat, 06 Feb 2021

দক্ষিণ সুরমায় একটি হোটেল থেকে ৭ জন গ্রেপ্তার

আবুল কাশেম রুমন, সিলেট: অসামাজিক কার্যকলাপের দায়ে সিলেটের দক্ষিণ সুরমা হোটেল থেকে ৭ জন গ্রেফতারের খবর পাওয়া গেছে। দক্ষিণ সুরমার ভার্থখলাস্থ অভি আবাসিক হোটেল থেকে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে ৭ জন নারী ও পুরুষকে আটক করেছে দক্ষিণ সুরমা পুলিশ। 

Published: Thu, 04 Feb 2021 | Updated: Thu, 04 Feb 2021

রাজধানীতে অবৈধ ভিওআইপি চক্রের ৩সদস্য গ্রেপ্তার

অভিযাত্রা ডেস্ক : র‌্যাবের দৈনিক অভিযানের অংশ হিসেবে বুধবার (৩ ফেব্রুয়ারি) আনুমনিক রাত ২:০০ টা থেকে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) আনুমনিক সকাল ১০:০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার নিউ মার্কেট, তুরাগ ও শাহ আলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভিওআইপি ব্যবসা চক্রের মুল হোতাসহ ৩জন ভিওআইপি ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। 

Published: Tue, 02 Feb 2021 | Updated: Tue, 02 Feb 2021

রাজধানীর শ্যামপুরে এক জন ভুয়া ডাক্তার গ্রেপ্তার 

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

Published: Tue, 26 Jan 2021 | Updated: Tue, 26 Jan 2021

কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার-৩

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম : কুড়িগ্রাম পৌর শহরের আলম পাড়ায় একটি বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। সোমবার (২৫ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কুড়িগ্রাম পৌর শহরের আব্দুল মান্নানের ছেলে খোরশেদ আলম ওরফে হুরকা, হুরকার বোন মনিকা ওরফে মুন্নি ও মৃত আব্দুস সালামের ছেলে জসী