|

গ্রেপ্তার

Published: Fri, 22 Oct 2021 | Updated: Fri, 22 Oct 2021

সেই ইকবাল এখন কুমিল্লা পুলিশ লাইনে 

কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার সঙ্গে জড়িত সন্দেহে কক্সবাজারে আটক সেই ইকবাল হোসেনকে কুমিল্লায় নেওয়া হয়েছে। শুক্রবার (২২ অক্টােবর) দুপুর ১২টার দিকে ইকবালকে বহনকারী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) মাইক্রোবাসটি কুমিল্লা পুলিশ লাইনে প্রবেশ করে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার এই তথ্য নিশ্চিত করেছেন।

Published: Thu, 21 Oct 2021 | Updated: Thu, 21 Oct 2021

কুমিল্লার সেই ইকবাল কক্সবাজারে গ্রেপ্তার

কুমিল্লায় মন্দিরে পবিত্র কোরআন শরিফ রাখার ঘটনায় সন্দেহভাজন সেই ইকবালকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে সমুদ্র সৈকত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম। 

তিনি জানান, আটকের পর পরেই তাকে কুমিল্লার উদ্দেশ্যে পাঠানো হয়েছে। 

Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021

হেলেনা জাহাঙ্গীর আটক, মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ

আওয়ামী লীগের উপ-কমিটি থেকে বহিষ্কৃত মহিলা বিষয়ক সম্পাদক হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে গুলশান ২ নাম্বারের ৩৭ নম্বর রোডস্থ বাসায় অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব।

র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Published: Sat, 03 Jul 2021 | Updated: Sat, 03 Jul 2021

লকডাউনের তৃতীয় দিনে রাজধানীতে গ্রেপ্তার ৬২১

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ বা লকডাউনের তৃতীয় দিনে আগের দুই দিনের তুলনায় বেশি সংখ্যক মানুষ বাইরে বের হয়েছেন। এর ফলে রাজধানীজুড়ে গত দুই দিনের তুলনায় বেশি সংখ্যক মানুষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (০৩ জুলাই) রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ৬২১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

Published: Sat, 05 Jun 2021 | Updated: Sat, 05 Jun 2021

সিলেটে সিএনজি অটোরিক্সা চুরির সাথে জরিত ১০ সদস্য গ্রেপ্তার

আবুল কাশেম রুমন,সিলেট: বৃহত্তর সিলেট জুড়ে প্রতিনিত চুরি ও ছিনতাই হচ্ছে সিএনজি অটোরিক্সা। ইতোমধ্যে র‌্যাব-৯ এ চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে। র‌্যাব সূত্রে জানা যায়, চলচিত  বছরের ২১ এপ্রিল সিএনজি অটোরিক্সা চোর চক্রের প্রধান আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেপ্তার করে। 

Published: Fri, 07 May 2021 | Updated: Fri, 07 May 2021

হেফাজতনেতা শাহীনুর সিলেটে গ্রেপ্তার

অভিযাত্রা ডেস্ক : হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৬ মে) রাত পৌনে একটার দিকে সিলেটের বনকলাপাড়া আব্বাসী জামে মসজিদ থেকে তাঁকে গ্রেপ্তার করে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ঢাকার একটি দল।

Published: Tue, 02 Mar 2021 | Updated: Tue, 02 Mar 2021

রাজধানীতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ও বিদেশী ঔষধ জব্দ, গ্রেপ্তার ৩

অভিযাত্রা ডেস্ক : র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল সোমবার (১ মার্চ) আনুমানিক ৪:১০ ও ৫:১০ টায় রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন মিটফোর্ড রোড শোয়েব মার্কেট ও বংশাল থানাধীন মিটফোর্ড মেডিসিন মার্কেট এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে। এসময় আনুমানিক ১৮,০০,০০০/- (আঠার লক্ষ) টাকা মূল্যের ৪৯,২৭১ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করে। 

Published: Tue, 23 Feb 2021 | Updated: Tue, 23 Feb 2021

রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার-৬ 

অভিযাত্রা ডেস্ক : সোমবার (২২ ফেব্রুয়ারি) আনুমানিক রাত ৮:০০ টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মোঃ রায়হান ইসমাইল উরফে সৌখিন (২৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

Published: Tue, 23 Feb 2021 | Updated: Tue, 23 Feb 2021

২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিত পলাতক আসামি গ্রেপ্তার

২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. ইকবাল হরকাতুল জিহাদের জঙ্গিকে ১৭ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দিয়াবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

Published: Wed, 17 Feb 2021 | Updated: Wed, 17 Feb 2021

শনির আখড়ায় মা-মেয়েসহ ০৩ জনকে কুপিয়ে জখম, গ্রেপ্তার-১ 

অভিযাত্রা ডেস্ক : সোমবার (১৫ ফেব্রুয়ারী)আনুমানিক রাত ৮:০০ টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানীর শেখদী, শনির আখড়ায় মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করার অপরাধে এক আসামীকে গ্রেপ্তার করে।