|

সেতুমন্ত্রী

Published: Sat, 05 Nov 2022 | Updated: Sat, 05 Nov 2022

গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: কাদের 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় নগরীর টাউন হল মাঠে কুমিল্লা মহানগর ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে বলেছেন, বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে, তারাই গণতন্ত্র ধ্বংস করেছে। 

সেতুমন্ত্রী বলেন, মাঠে খেলা হবে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, আগামী নির্বাচনে খেলা হবে, ডিসেম্বর আসল খেলা হবে।

Published: Wed, 02 Nov 2022 | Updated: Wed, 02 Nov 2022

বিএনপি প্রতিহিংসার রাজনীতির জনক: কাদের

রাজনৈতিক প্রতিহিংসায় আওয়ামী লীগ বিশ্বাসী নয় উল্লেখ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রতিহিংসার রাজনীতির জনক হচ্ছে বিএনপি।

তিনি বলেন, “৭৫’র আগস্ট স্বাক্ষ্য দিচ্ছে কারা প্রতিহিংসার রাজনীতি করে, ২১ আগস্ট গ্রেনেড হামলা প্রমাণ করে কারা প্রতিহিংসার রাজনীতি করে।”

Published: Fri, 28 Oct 2022 | Updated: Fri, 28 Oct 2022

জনসমাগম কাকে বলে কাল থেকে বিএনপিকে বোঝানো হবে: সেতুমন্ত্রী

শুক্রবার (২৮ অক্টোবর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার নিজ বাসভবনে ব্রিফিংকালে সাংবাদিকদের বলেছেন, জনসমাগম কাকে বলে, তা আগামীকাল (শনিবার) থেকে বিএনপিকে বুঝিয়ে দেওয়া হবে।

Published: Wed, 05 Oct 2022 | Updated: Wed, 05 Oct 2022

দেশে সাম্প্রদায়িক রাজনীতির ভরকেন্দ্র বিএনপি: সেতুমন্ত্রী

বুধবার (৫ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশবাসী ভালো করেই জানে, বিএনপি নামক রাজনৈতিক দলটি এ দেশের সাম্প্রদায়িক রাজনীতির ভরকেন্দ্র। 

Published: Sun, 02 Oct 2022 | Updated: Sun, 02 Oct 2022

ইভিএমে ভোট হলে কপাল পুড়বে বিএনপির: কাদের 

শনিবার (১ অক্টোবর) রাজধানীর হাজারীবাগে থানা আওয়ামী লীগ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএমে ভোট হলে বিএনপির কপাল পুড়বে তাই তারা এর বিরোধীতা করছে। বিএনপি হচ্ছে ভোট ডাকাতের সর্দার, তাই বিএনপি ভোট ডাকাতির জন্য ইভিএমের বিরোধিতা করছে।

Published: Thu, 08 Sep 2022 | Updated: Thu, 08 Sep 2022

বিএনপি রাজপথ দখলের নামে নৈরাজ্য সৃষ্টি করছে: সেতুমন্ত্রী 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “বিএনপির আন্দোলন মানেই সন্ত্রাস সৃষ্টির উস্কানি ও রাজপথ দখলের নামে নৈরাজ্য সৃষ্টি।”

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। গণমাধ্যমে প্রকাশিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যা ও বানোয়াট অভিযোগের জবাব দিতেই এই বিবৃতি দেয়া হয়।  

Published: Wed, 03 Aug 2022 | Updated: Wed, 03 Aug 2022

বিএনপির হুমকি-ধামকি যতটা গর্জে, ততটা বর্ষে না: কাদের

বিএনপির হুমকি-ধামকি বাস্তবে যতটা গর্জে, ততটা বর্ষে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজপথ দখলের নামে আবারও জ্বালাও পোড়াও এবং আগুন সন্ত্রাসের পথ বেছে নেওয়া হলে, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

বুধবার (৩ আগস্ট) রাজধানীর সেতু ভবনে সংবাদ সম্মেলনে বিএনপি প্রসঙ্গে তিনি এ কথা বলেন।

Published: Mon, 01 Aug 2022 | Updated: Mon, 01 Aug 2022

সাম্প্রদায়িক শক্তির অপপ্রচারে বিভ্রান্ত হবেন না: সেতুমন্ত্রী  

সাম্প্রদায়িক শক্তির প্রতিভূদের উদ্দেশ্যমূলক অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Published: Tue, 26 Jul 2022 | Updated: Tue, 26 Jul 2022

রাষ্ট্রীয় সম্পদ ব্যবহারে সাশ্রয়ী হই: সেতুমন্ত্রী 

রাষ্ট্রীয় সম্পদ ব্যবহারে সাশ্রয়ী, মিতব্যয়ী ও দায়িত্বশীল হতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ মনে করে, জনগণের ঐক্যবদ্ধ প্রয়াস থাকলে কোন সঙ্কটই মোকাবিলা করা কঠিন নয়। আমরা দেশবাসীর প্রতি আহ্বান জানাবো, আসুন সকলেই দায়িত্বশীল হই; সকলেই মিতব্যয়ী এবং রাষ্ট্রীয় সম্পদ ব্যবহারে সাশ্রয়ী হই।’

Published: Mon, 18 Jul 2022 | Updated: Mon, 18 Jul 2022

ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায় বিএনপি: কাদের

বিএনপি জনগণের ভোটে নয়, বিদেশি প্রভুদের তুষ্ট করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৮ জুলাই) সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ- বিআরটিএ’র প্রধান কার্যালয়ে সংস্থাটির সার্বিক কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।