|

যৌন হয়রানি

Published: Sun, 14 Mar 2021 | Updated: Sun, 14 Mar 2021

ফেসবুকে যৌন হয়রানি থেকে নিস্তার পেতে

অভিযাত্রা ডেস্ক : ধরি মেয়েটির নাম পপি। ফেসবুকে সময় কাটাতেই আসতো মেয়েটি, মাঝে মাঝে নিজের কিছু ছবি আপলোড আর বন্ধুদের সাথে টুকটাক আলাপ। একদিন ফেসবুকে বসেই মাথা এলোমেলো হয়ে গেলো, ইনবক্সে তার নিজেরই নগ্ন কিছু ছবি। না, আসল নয়। ফটোশপে তৈরি।

Published: Tue, 09 Mar 2021 | Updated: Tue, 09 Mar 2021

দুই শিশুকে যৌন হয়রানি; শাস্তি জরিমানা ও বেত্রাঘাত

জাহিদ হাসান, মাদারীপুর : মাদারীপুরের শিবচরে দুই শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক সালিশ মিমাংসায় স্থানীয় ইউপি চেয়ারম্যান অভিযুক্তকে ৩ লাখ টাকা জরিমানা, বেত্রাঘাত ও এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছেন। 

ঘটনাটি ঘটেছে শিবচর উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর ছাত্তার মাতদবরের কান্দি গ্রামে। 

Published: Fri, 12 Feb 2021 | Updated: Fri, 12 Feb 2021

মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে লোহাগড়ায় সৎ বাবা আটক

নড়াইল প্রতিনিধি : জেলার লোহাগড়ায় সৎ মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ওই সৎ মেয়ে বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ওই অভিযুক্ত বাবাকে আটক করে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে।

Published: Sun, 13 Sep 2020 | Updated: Sun, 13 Sep 2020

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

মো. ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় স্কুলছাত্রীকে উত্তক্ত করায় এক যুবককে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সূত্র জানায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের ঝলঝলী (উলারচাপ) গ্রামের মো. মফিজ উদ্দীনের ছেলে মো. মইনুল হক (২৪) একই গ্রামের দশম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে প্রায় সময় যৌন হয়রানি করে আসতো। 

Published: Sun, 16 Aug 2020 | Updated: Sun, 16 Aug 2020

কালীগঞ্জে নিজ মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা আটক

ওসমান গনি জুয়েল, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামে ১২ বছর বয়সের নিজ মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা নাড়ু গোপাল সরকার (৪৫) কে আটক করেছে পুলিশ। শনিবার (১৫ আগস্ট) রাতে মেয়েকে যৌন হয়রানির অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন ভিকটিমের মা। 

এরপর রাতেই অভিযান চালিয়ে নাড়ু গোপালকে আটক করে পুলিশ। আটক নাড়ু গোপাল সরকার কোলা গ্রামের কমলেশ সরকারের ছেলে। 

Published: Sat, 18 Jul 2020 | Updated: Sat, 18 Jul 2020

জবি শিক্ষার্থীর বিরুদ্ধে জুনিয়রদের মেসেঞ্জারে যৌন হয়রানির অভিযোগ

জবি প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জারে একাধিক জুনিয়র নারী শিক্ষার্থীকে যৌন হয়রানিমূলক মেসেজ প্রদানের অভিযোগ উঠেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষার্থী তুহিন বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ১১ তম আবর্তনের শিক্ষার্থী।

Published: Mon, 11 May 2020 | Updated: Mon, 11 May 2020

আপন মেয়েকে যৌন হয়রানির দায়ে পিতা আটক

নীলফামারী সংবাদদাতা : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজীব বড়বাড়ী গ্রামে মেয়েকে যৌন হয়রানির অভিযোগে পিতাকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। 

রোববার (১০ মে) ১১টার দিকে এ ঘটনা ঘটে। সোমবার (১১ মে) ঐ পিতাকে আটক করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 

Published: Sun, 22 Mar 2020 | Updated: Sun, 22 Mar 2020

যৌন হয়রানি : চাকরিচ্যুত হলেন ভারতীয় ক্রিকেট কোচ

অভিযাত্রা ডেস্ক : ভারতীয় নারী ক্রিকেটারদের যৌন হয়রানির অভিযোগে সাবেক ভারতীয় ক্রিকেটার ও বারোদা নারী দলের প্রধান কোচ আতুল বেদাদেকে চাকরিচ্যুত করা হয়েছে। ভারতীয় এই সাবেক ক্রিকেটারকে তাৎক্ষনিকভাবে বরখাস্ত করেছে বারোদা ক্রিকেট অ্যাসেসিয়েশন (বিসিএ)। গতবছর নিজেই বিসিএ’র কাছে বারোদা নারী দলের কোচ হওয়ার জন্য আবেদন করেন বেদাদে এবং নিযুক্তও হন। 

Published: Tue, 17 Mar 2020 | Updated: Tue, 17 Mar 2020

সোশ্যাল মিডিয়ায় যৌন হয়রানি থেকে রক্ষায়...

অভিযাত্রা ডেস্ক : ধরুন মেয়েটির নাম পপি। ফেসবুকে সময় কাটাতেই আসতো মেয়েটি, মাঝে মাঝে নিজের কিছু ছবি আপলোড আর বন্ধুদের সাথে টুকটাক আলাপ। একদিন ফেসবুকে বসেই মাথা এলোমেলো হয়ে গেলো, ইনবক্সে তার নিজেরই নগ্ন কিছু ছবি। না, আসল নয়। ফটোশপে তৈরি। একটি ফেক আইডি ছবিগুলো দিয়ে তাঁকে হুমকি দিল, কু প্রস্তাবে রাজি না হলে এই ছবি ছড়িয়ে দেবে ফেসবুকময়। এবং হলোও তাই, পপি নামের সেই মেয়েটির মিথ্যা অ

Published: Thu, 05 Mar 2020 | Updated: Thu, 05 Mar 2020

রাবি যৌন নিপীড়ন প্রতিরোধ সেলের নতুন কমিটি

রাবি সংবাদদাতা : দীর্ঘ ৬ মাস অকার্যকর থাকার পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) যৌন নিপীড়ন প্রতিরোধ সেলের নতুন কমিটি গঠন করা হয়েছে।বিশ্ববিদ্যালয়ের ৪৯৮ তম সিন্ডিকেটে নতুন এই দায়িত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান।