|

কুড়িগ্রাম

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

বৃদ্ধাকে শ্লীলতাহানির চেষ্টা, অভিযুক্ত বৃৃৃৃদ্ধ গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে এক বৃদ্ধাকে যৌন নিপীড়নের চেষ্টার মামলায় অভিযুক্ত মুনসুর আলীকে (৬২) গ্রেপ্তার করেছে পুলিশ। 

দীর্ঘ চার মাস পর গত শুক্রবার, ৩০ জুলাই পুলিশ অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ কোট পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মুনসুর আলী ব্রহ্মপুত্র নদ বিচ্ছিন্ন উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের সীমানা গুজিমারী গ্রামের মৃত মজা শেখের পুত্র।

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

রাজারহাটে ভিজিএফ বিতরণ ও চেয়ারম্যানের অপসারণ দাবি

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকারের অপসারণ এবং ভিজিএফসহ অন্যান্য মালামাল বিতরণের দাবিতে মানবন্ধন করা হয়েছে। শনিবার, ৩১ জুলাই সকাল সাড়ে ১১টায় ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাজারহাট-তিস্তা সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে ইউপি মেম্বার ও উপকারভোগীরা। 

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

ব্যাংক কর্মকর্তা বরকে নিয়ে দুই নববধূর টানাটানি

কুড়িগ্রাম প্রতিনিধি: এক ব্যাংক কর্মকর্তা বরকে নিয়ে দুই নববধূর মাঝে টানাটানি সংঘটিত হওয়ার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে দুই নববধূর পক্ষের লোকজনের মাঝে হাতাহাতির ঘটনাও ঘটেছে। 

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

লকডাউন উপেক্ষা করে চিলমারী নৌ-ঘাটে যাত্রীদের ঢল

কুড়িগ্রাম প্রতিনিধি: ঈদুল আজহা উপলক্ষে লকডাউন শিথিল রাখার পর ১৪ দিনের কঠোর লকডাউনের মাঝে রপ্তানিমুখী শিল্প-কারখানা খুলে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছে সরকার। এমন ঘোষণার পর সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনকে উপেক্ষা করে চিলমারী নৌ-ঘাটে ঢাকাগামী যাত্রীদের ঢল দেখা দিয়েছে। 

Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021
Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021

উলিপুরে ইয়াবাসহ তিন মাদকব্যবসায়ী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ৬ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার তবকপুর ইউনিয়নের তপশীপাড়া এলাকার শামসুল ইসলাম রিজুর পুত্র তৌহিদুল ইসলাম জনি (২৩), একই এলাকার হায়দার আলীর পুত্র বায়েজিদ আলম (২৩) এবং চিলমারী উপজেলার ডেমনারপাড় (থানাপাড়া) এলাকার আবুল কালামের পুত্র জুলফিকার রহমান দুলাল (৩০)।

Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021

পুলিশ পরিচয়ে ফোনে প্রতারণা, প্রতারক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: মোবাইল ফোনে কখনও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, কখনও থানার ওসি, কখনও মামলার তদন্তকারী কর্মকর্তা আবার কখনো জনপ্রতিনিধি পরিচয়ে পুলিশের উপর প্রভাব খাটাতো আবার কখনো জনসাধারণের কাছ থেকে টাকা হাতিয়ে নিত আতানুর রহমান নামে এক যুবক। প্রতারক আতানুর রহমান কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের চর বিষ্ণুপুর গ্রামের আমির আলীর সন্তান।

Published: Thu, 29 Jul 2021 | Updated: Thu, 29 Jul 2021

ভুরুঙ্গামারীতে ৯ রোহিঙ্গা নারী-পুরুষ আটক

কুুুুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একই পরিবারের সাতজনসহ নয়জন রোহিঙ্গাকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার, ২৮ জুলাই সন্ধ্যায় শিলখুড়ি ইউনিয়নের পাগলারহাট বাজার থেকে অটোরিক্সাযোগে আসার সময় তাদেরকে আটক করে সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পরিচালিত একটি ভ্রাম্যমাণ আদালত।

Published: Tue, 27 Jul 2021 | Updated: Tue, 27 Jul 2021

কুড়িগ্রামে পানিতে ডুবে দেড় বছরে ৭০ জনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে আশংকাজনকভাবে বাড়ছে পানিতে ডুবে অপমৃত্যুর সংখ্যা। এক তথ্যে গত দেড় বছরে প্রায় ৭০ জনের এরকম মৃত্যুর খবর উঠে এসেছে। এদের অধিকাংশই শিশু। বাড়ির আশেপাশে পুকুর বা ডোবার পানিতে এবং নৌকাডুবিতে অধিক মৃত্যুর ঘটনা ঘটছে। পরিবারের লোকজনের অবহেলা আর অসচেতনতার কারণে এই মৃত্যুর মিছিল বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। 

Published: Mon, 26 Jul 2021 | Updated: Mon, 26 Jul 2021

উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জরিনা বেগম (৬৭) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উলিপুর উপজেলার ধামশ্রেণী ইউনিয়নের বিষ্ণুবল্লভ উঁচাভিটা এলাকার তেলিপাড়া গ্রামে।