|

সংঘর্ষ

Published: Thu, 28 Oct 2021 | Updated: Thu, 28 Oct 2021

রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ২

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মরহুম ফজলু মেম্বারের ছেলে ও বর্তমান শাহ আলম মেম্বারের গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোর আনুমানিক ৫টার দিকে উপজেলার পাড়াতলী ইউনিয়নে ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুপক্ষের প্রায় ১৫ জন আহত হয়েছে।

Published: Wed, 22 Sep 2021 | Updated: Wed, 22 Sep 2021

ফেসবুকের স্ট্যাটাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

বিজয় কর রতন, মিঠামইন, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামে গত ২১ সেপ্টেম্বর, মঙ্গলবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে ও একটি ফেসবুকের স্ট্যাটাসকে কেন্দ্র করে একই গ্রামের আশরাফ মৌলানা গ্রুপ ও পুরান বাড়ি গ্রুপের মধ্যে ৩০ মিনিটব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। 

Published: Wed, 18 Aug 2021 | Updated: Wed, 18 Aug 2021

চন্দ্রিমা উদ্যানে বিএনপি-পুলিশ সংঘর্ষে তিন মামলায় আসামি শতাধিক

রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও গাড়ি ভাঙচুরের ঘটনায় তিনটি মামলা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে একটি ও মেট্রোরেল কর্তৃপক্ষ দুটি মামলা করেছে। বুধবার (১৮ আগস্ট) মামলার বিষয়টি নিশ্চিত করেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী।

Published: Sat, 08 May 2021 | Updated: Sat, 08 May 2021

ঈশ্বরগঞ্জে দোকান বাকীকে কেন্দ্র করে সংঘর্ষ; নিহত ১, আহত ৫

নীলকন্ঠ আইচ মজুমদার, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ঈশ্বরগঞ্জে দোকান বাকীর টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (০৭ মে) ইফতার পূর্ব সময়ে ঘটনাটি ঘটেছে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতী বাজারে। 

Published: Thu, 15 Apr 2021 | Updated: Thu, 15 Apr 2021

কোম্পানীগঞ্জে সংঘর্ষ, কাদের মির্জার ছেলেসহ আহত ১০

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা গ্রুপের সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মির্জার ছেলে তাশিক মির্জাসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেল সোয়া ৪টার দিকে কোম্পানীগঞ্জ থানার সামনে এ ঘটনা ঘটে।

Published: Thu, 15 Apr 2021 | Updated: Thu, 15 Apr 2021

ভাঙ্গায় গ্রামবাসীদের সংঘর্ষ; মহিলাসহ আহত ১০

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ^রদী গ্রামে দূ,দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার সকালে কয়েক ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট ও মূল্যবান গাছপালা কেটে বিনষ্ট করা হয়েছে। 

Published: Sun, 28 Feb 2021 | Updated: Sun, 28 Feb 2021

তাড়াশে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : জেলার তাড়াশ  উপজেলার সগুনা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সগুনা ইউনিয়নের সগুনা গ্রামে মাদ্রাসার টাকা পয়সার হিসাব নিয়ে এ সংঘের্ষের ঘটনা ঘটেছে।

Published: Tue, 16 Feb 2021 | Updated: Tue, 16 Feb 2021

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ভোলায় আহত ১৫

কামরুজ্জামান শাহীন, ভোলা : পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে ভোলা পৌরসভায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ ১৫ সমর্থক আহত হয়েছে। এসময় উত্তেজিত সমর্থকরা স্থানীয় নৌকা প্রার্থীর অফিস ভাংচুর করেছেন। 

Published: Sat, 16 Jan 2021 | Updated: Sat, 16 Jan 2021

ভোলায় জমির বিরোধ নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ১

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলার লালমোহনের জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরধরে সংঘর্ষের ঘটনায় ইউসুফ আলী আরিন্দা (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। 

Published: Wed, 30 Dec 2020 | Updated: Wed, 30 Dec 2020