|

কুমিল্লা

Published: Thu, 13 Jan 2022 | Updated: Thu, 13 Jan 2022

বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ আহত ৩৮

কুমিল্লার নাঙ্গলকোটে ঐতিহ্যবাহী ঠান্ডা কালি বাড়ি মেলা উপলক্ষে বেলুনে হিলিয়াম ও হাইড্রোজেন গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ অন্তত ৩৮ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মৌকরা ইউনিয়নের বিরুলি গ্রামের কালা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

Published: Thu, 02 Dec 2021 | Updated: Thu, 02 Dec 2021

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার প্রধান আসামি ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল (৪৫) ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হরিপদ সাহাকে (৫৫) গুলি করে হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম (২৮) পুলিশের সঙ্গে ‘বন্দুযুদ্ধে’ নিহত হয়েছে। বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) রাত ২টায় নগরীর চাঁনপুরস্থ গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় ঘটানটি ঘটে। 

Published: Tue, 30 Nov 2021 | Updated: Tue, 30 Nov 2021

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই আসামি 

কুমিল্লার পাথুরিয়াপাড়ায় গুলি করে প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল ও ১৭নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি হরিপদ সাহা হত্যা মামলার আসামি সাব্বির (২৮) ও সাজন (৩২) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। সাব্বির নগরীর সুজানগর পানির ট্রাংকি লাকার রফিক মিয়ার ছেলে ও সাজন সংরাইশ এলাকার কাকন মিয়ার ছেলে।

Published: Wed, 24 Nov 2021 | Updated: Wed, 24 Nov 2021

কুমিল্লায় কাউন্সিলর হত্যায় ২১ জনের নামে মামলা

কুমিল্লার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুজনকে গুলি করে হত্যার ঘটনায় ১১ জনের নাম উল্লেখ মামলা হয়েছে। মামলায় ১৬নং ওয়ার্ডের শাহ আলমকে প্রধান ও অজ্ঞাতপরিচয় আরও ১০ জনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত সোয়া ১২টার দিকে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন নিহত সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন। 

Published: Mon, 22 Nov 2021 | Updated: Mon, 22 Nov 2021

কুমিল্লায় কাউন্সিলরসহ দুই জনকে গুলি করে হত্যা

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল (৪৫) ও তার সহযোগী হরিপদ সাহা (৫৫) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। সোমবার (২২ নভেম্বর) বিকাল ৪টায় নগরীর ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এ ঘটনা ঘটে।

Published: Wed, 03 Nov 2021 | Updated: Wed, 03 Nov 2021

কুমিল্লার ঘটনায় ফের ইকবালসহ ৪ জনের তিন দিনের রিমান্ড

কুমিল্লার নানুয়ার দিঘিরপাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনসহ চার জনের তৃতীয় দফায় আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

Published: Fri, 29 Oct 2021 | Updated: Fri, 29 Oct 2021

আরও ৫ দিনের রিমান্ডে ইকবাল 

কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত হিসেবে গ্রেফতার ইকবাল হোসেনসহ চারজনকে আরও পাঁচদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সাত দিনের রিমান্ড শেষে শুক্রবার (২৯ অক্টোবর) বিকাল পৌনে ৩টায় তাদের কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা সুলতানার আদালতে হাজির করা হয়। এ সময় সাতদিনের রিমান্ড চাইলে আদালত পাঁচদিনের মঞ্জুর করেন।

Published: Fri, 22 Oct 2021 | Updated: Fri, 22 Oct 2021

পূজামণ্ডপে ‌‍‍‘কোরআন রাখার স্বীকারোক্তি’ দিলেন ইকবাল

কুমিল্লার নানুয়াদিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার স্বীকারোক্তি দিলেন ইকবাল হোসেন। শুক্রবার (২২ অক্টোবর) বিকালে কুমিল্লা পুলিশ লাইন্সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কথা স্বীকার করেন বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক আইনশৃঙ্খলা বাহিনীর এক কর্মকর্তা।

Published: Wed, 20 Oct 2021 | Updated: Wed, 20 Oct 2021

কুমিল্লার পূজা মণ্ডপে কোরআন রাখা ব্যক্তি শনাক্ত

কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তিকে সিসি টিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে। ওই ব্যক্তির নাম ইকবাল হোসেন। ইকবাল হোসেন কুমিল্লা মহানগরীর সুজানগর এলাকার নূর আহম্মদ আলমের ছেলে। তাকে গ্রেফতারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক ইউনিট কাজ করছে।

Published: Wed, 13 Oct 2021 | Updated: Wed, 13 Oct 2021

কুমিল্লায় পূজামণ্ডপে হামলায় সিপিবির ধিক্কার ও নিন্দা

কুমিল্লায় কয়েকটি পূজামণ্ডপে হামলা এবং প্রতিমা ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।