|

খুলনা

Published: Sun, 25 Jul 2021 | Updated: Sun, 25 Jul 2021

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় আরও ৪৫ মৃত্যু

করোনায় গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগের ১০ জেলায় প্রাণ গেল আরও ৪৫ জনের। এ সময়ে শনাক্ত হয়েছে ১ হাজার ২৭৮ জন। রবিবার (২৫ জুলাই) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর এ তথ্য জানিয়েছে।

Published: Tue, 20 Jul 2021 | Updated: Tue, 20 Jul 2021

খুলনার পাঁচটি হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু

খুলনার পাঁচটি হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ জুলাই) সকাল ৮টা থেকে মঙ্গলবার (১৯ জুলাই) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

Published: Mon, 19 Jul 2021 | Updated: Mon, 19 Jul 2021

২৪ ঘন্টায় খুলনার চার হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু

খুলনার চার হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় ও উপসর্গে ১৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ জুলাই) সকাল ৮টা থেকে সোমবার (১৯ জুলাই) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

Published: Sun, 18 Jul 2021 | Updated: Sun, 18 Jul 2021

খুলনার চার হাসপাতালে করোনায় আরও ২৪ জনের মৃত্যু

খুলনার চারটি হাসপাতালে গত ২৪ ঘণ্টায় খুলনার চারটি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ২৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ১৫ জন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে তিনজন এবং গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়েছে।

Published: Wed, 14 Jul 2021 | Updated: Wed, 14 Jul 2021

একদিনে খুলনা বিভাগে আরও ৩৬ জনের মৃত্যু, শনাক্ত ১৬২১

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় কমেছে করোনাভাইরাসে মৃতের সংখ্যা। এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৬ জন। একই সময়ে বেড়েছে শনাক্তের সংখ্যা। এ সময় ১ হাজার ৬২১ জনের করোনায় শনাক্ত হয়েছে। বুধবার (১৪ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (১৩ জুলাই) বিভাগে ৪৮ জনের মৃত্যু এবং ১ হাজার ৫৮৮ জন শনাক্ত হন।

Published: Tue, 13 Jul 2021 | Updated: Tue, 13 Jul 2021

খুলনা বিভাগে একদিনে ৪৮ মৃত্যু 

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৪৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ১ হাজার ৫৮৮ জনের। এর আগে সোমবারও (১২ জুলাই) এ বিভাগে ৪৮ জনের মৃত্যু হয়েছিল। মঙ্গলবার (১৩ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

Published: Mon, 12 Jul 2021 | Updated: Mon, 12 Jul 2021

খুলনা বিভাগে বেড়েছে শনাক্ত, আজও ৪৮ মৃত্যু

করোনাভাইরাসে খুলনা বিভাগে একদিনের ব্যবধানে মৃত্যু কিছুটা কমলেও আবারো বেড়েছে শনাক্তের হার। গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে ৪৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৬৪২ জন। সোমবার (১২ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য জানিয়েছেন।

Published: Sun, 11 Jul 2021 | Updated: Sun, 11 Jul 2021

খুলনা বিভাগে একদিনে ৬০ জনের মৃত্যু

খুলনা বিভাগে করোনা ভাইরাসে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা আবারও বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এই বিভাগে ৬০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ১ হাজার ৫৯১ জনের। এ নিয়ে বিভাগে শনাক্তের সংখ্যা ৭১ হাজার ছাড়াল। রবিবার (১১ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য জানিয়েছেন।

Published: Fri, 09 Jul 2021 | Updated: Fri, 09 Jul 2021

খুলনার ৪ হাসপাতালে একদিনে রেকর্ড ২৭ মৃত্যু

কোভিড-১৯ এ আক্রান্ত ও উপসর্গ নিয়ে খুলনার চারটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় ২৭ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ৮টা থেকে শুক্রবার (০৯ জুলাই) সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয়। যা এ পর্যন্ত সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। শুক্রবার জেলা সিভিল সার্জন এ তথ্য জানান।

Published: Thu, 08 Jul 2021 | Updated: Thu, 08 Jul 2021

খুলনায় বিভাগে আরও ৫১ জনের মৃত্যু

কোভিড-১৯ এ খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এক হাজার ৭৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (০৭ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ৮টা পর্যন্ত এসব ব্যক্তির মৃত্যু ও করোনা শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা।