|

বন্দুকযুদ্ধ

Published: Sun, 17 Apr 2022 | Updated: Sun, 17 Apr 2022

কুমিল্লায় সাংবাদিক হত্যার প্রধান আসামি ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত 

কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম (২৮) হত্যার মামলার প্রধান আসামি মো. রাজু (৩৫) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) রাতে সদর উপজেলার ভারতীয় সীমান্ত গোলাবাড়ি দিয়ে পালিয়ে যাওয়ার সময় ঘটনাটি ঘটে।

Published: Mon, 06 Dec 2021 | Updated: Mon, 06 Dec 2021

চকরিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত

কক্সবাজারের চকরিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত হয়েছেন। সোমবার (০৬ ডিসেম্বর) ভোরে উপজেলার পূর্ব বড় ভেওলা এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাব বলছেন, তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তারা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Published: Sun, 05 Dec 2021 | Updated: Sun, 05 Dec 2021

চরফ্যাশনে ‘বন্দুকযুদ্ধে’ ২ জলদস্যু নিহত

ভোলার চরফ্যাশনে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত হ‌য়ে‌ছেন। র‌বিবার (০৫ ডিসেম্বর) ভো‌রে দ‌ক্ষিণ আইচা থানার চর কুক‌রি মুক‌রি ইউ‌নিয়‌নের ১ নম্বর ওয়া‌র্ডে জা‌লিয়া খা‌লের পা‌শে এই ঘটনা ঘটে। নিহ‌তরা জলদস্যু বলে দাবি পুলিশের। তবে তাদের নাম জানা যায়নি।

Published: Thu, 02 Dec 2021 | Updated: Thu, 02 Dec 2021

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার প্রধান আসামি ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল (৪৫) ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হরিপদ সাহাকে (৫৫) গুলি করে হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম (২৮) পুলিশের সঙ্গে ‘বন্দুযুদ্ধে’ নিহত হয়েছে। বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) রাত ২টায় নগরীর চাঁনপুরস্থ গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় ঘটানটি ঘটে। 

Published: Tue, 30 Nov 2021 | Updated: Tue, 30 Nov 2021

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই আসামি 

কুমিল্লার পাথুরিয়াপাড়ায় গুলি করে প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল ও ১৭নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি হরিপদ সাহা হত্যা মামলার আসামি সাব্বির (২৮) ও সাজন (৩২) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। সাব্বির নগরীর সুজানগর পানির ট্রাংকি লাকার রফিক মিয়ার ছেলে ও সাজন সংরাইশ এলাকার কাকন মিয়ার ছেলে।

Published: Fri, 26 Nov 2021 | Updated: Fri, 26 Nov 2021

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফের র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ নভেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, বিদেশি পিস্তল ও গুলি জব্দ করা হয়েছে।

Published: Sun, 07 Nov 2021 | Updated: Sun, 07 Nov 2021

শ্রীমঙ্গলে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার ২ আসামি নিহত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার দুই আসামি নিহত হয়েছে। শনিবার রাত ২টার দিকে উপজেলার কালাপুর ইউনিয়নের মাইজদিহি পাহার ও মৃত্তিঙ্গা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুই ব্যক্তি কমলগঞ্জে ব্যবসায়ী নাজমুল হাসান হত্যা মামলার আসামি বলে জানায় পুলিশ।

Published: Thu, 30 Sep 2021 | Updated: Thu, 30 Sep 2021

উখিয়ার সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

অভিযাত্রা ডেস্ক: কক্সবাজারের উখিয়া উপজেলার সীমান্ত এলাকায় বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেজুআমতলী সীমান্তের ৪১ নম্বরের পিলারের কাছে এই ঘটনা হয়।

Published: Thu, 23 Sep 2021 | Updated: Thu, 23 Sep 2021

উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

অভিযাত্রা ডেস্ক: কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জালিয়াপালং এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

র‌্যাবের দাবি, নিহত জাহাঙ্গীর মাদক কারবারি ছিলেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

Published: Sun, 12 Sep 2021 | Updated: Sun, 12 Sep 2021

উখিয়া-টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে বিজিবির সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় বিপুল পরিমাণ ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

উখিয়া উপজেলার রেজুআমতলী সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদকরবারি নাম মোহাম্মদ শাহজাহান (২৭)। সে উখিয়া উপজেলা সদরের ডেইলপাড়া এলাকার সৈয়দ নুরের ছেলে।