|

হাতিয়া

Published: Sat, 13 Mar 2021 | Updated: Sat, 13 Mar 2021

হাতিয়ায় বিপুল আগ্নেয়স্ত্র ও নগদ টাকা সহ আটক ২

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় র‌্যাব-৭ এক অভিযান চালিয়ে বিপুল পরিমান আগ্নেয়স্ত্র ও নগদ টাকাসহ মোঃ খোকন প্রকাশ খোকন ডাকাত ও একই এলাকার মোঃ লিটন নামের ওই দু’জনকে আটক করেছে। 

Published: Wed, 16 Dec 2020 | Updated: Wed, 16 Dec 2020

হাতিয়ার বরযাত্রীবাহী ট্রলারডুবি: নিহত ৭, এখনো নিখোঁজ ৮

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার  মেঘনা নদীর নলেরচর থেকে ভোলার মনপুরা যাওয়ার পথে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেল ৩ টায় ডালচর এলাকায়  বরযাত্রীবাহী ইঞ্জিন চালিত ট্রলার ডুবির ঘটনায় এখনো ৮জন নিখোঁজ রয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় নৌপুলিশের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন । 

Published: Wed, 21 Oct 2020 | Updated: Wed, 21 Oct 2020

হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, আসামী পলাতক

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালী বিচ্ছন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার পৌরসভা ১নং ওয়ার্ডের চরকৈলাশ গ্রামে স্বামীর পরকিয়ায় বাঁধা দেওয়ায় আয়েশা আক্তার প্রিয়া (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও মুুুুখে বিষ দিয়ে  হত্যার পর হাসপাতালে গৃহবধুর লাশ ফেলে রেখে পালিয়ে যাবার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বাশুড় বাড়ির লোকজনের বিরুদ্ধে। 

Published: Sun, 09 Aug 2020 | Updated: Sun, 09 Aug 2020

হাতিয়ায় বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট বোনকে হত্যার অভিযোগ 

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালী : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার রসুলপুর গ্রামে  পারিবারিক কলহের জের ধরে কুলছুমা (২০) নামে এক কিশোরীকে গলাটিপে হত্যার অভিযোগ তার আপন ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার (৮ আগস্ট) সকালে জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার ২নং চানন্দী ইউনিয়নের রসুলপুর গ্রামে। 

Published: Sun, 19 Jul 2020 | Updated: Sun, 19 Jul 2020

হাতিয়ায় ২০ বেডের আইসোলেশন ইউনিট উদ্বোধন

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ শয্যার আইসোলেশন ইউনিট চালু হয়েছে। করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে চালু করা হয়েছে এ ইউনিট।

Published: Sun, 30 Jun 2019 | Updated: Sun, 30 Jun 2019

হাতিয়া চ্যানেলে ভাসছে ৪৩ কনটেইনার

বঙ্গোপসাগরের হাতিয়া চ্যানেলে দুর্ঘটনা কবলিত জাহাজ কেএসএল গ্ল্যাডিয়েটর থেকে ছিটকে পড়া ৪৩টি কনটেইনার সাগরে ভাসছে। রোববার (৩০ জুন) চট্টগ্রাম বন্দর থেকে ঢাকার পানগাঁও টার্মিনালে যাবার পথে ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম বন্দরের সদস্য (প্রশাসন) জাফর আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।