|

কুপিয়ে হত্যা

Published: Thu, 10 Jun 2021 | Updated: Thu, 10 Jun 2021

মাঝ রাতে হাতিয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

অভিযাত্রা ডেস্ক: নোয়াখালীর হাতিয়ায় রবীন্দ্র চন্দ্র দাস (৪০) নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃ্ত্তরা। গতকাল বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার চর ঈশ্বর এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। 

নিহত রবীন্দ্র চন্দ্র দাস উপজেলার চর ঈশ্বর ইউনিয়ন পরিষদের সদস্য। তিনি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি। 

Published: Fri, 07 May 2021 | Updated: Fri, 07 May 2021

হাতিয়ায় ইউপি সদস্য প্রার্থীকে কুপিয়ে হত্যা

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে পূর্ব শক্রতার জের ধরে মোঃ জোবায়ের হোসেন (৪৫) নামের এক ইউপি সদস্য প্রার্থীকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার চিহিৃত সন্ত্রাসীরা। এ ঘটনায় আরো ৩জন আহত হয়েছে। তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ভর্তি করান । 

Published: Wed, 14 Apr 2021 | Updated: Wed, 14 Apr 2021

ভাঙ্গায় ইটালী প্রবাসীকে কুপিয়ে হত্যা

মাহমুদুর রহমান তুরান. ভাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা পৌরসদরের নওপাড়া বাসস্ট্যান্ড এলাকায় মাসুদ রানা (৫০) নামে এক ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি পৌর এলাকার গজারিয়া গ্রামের হারুন অর রশিদের ছেলে। 

Published: Wed, 24 Mar 2021 | Updated: Wed, 24 Mar 2021

জুড়িতে শ্রমিককে কুপিয়ে হত্যা, চা বাগানের পাহারাদার আটক

আবুল কাশেম রুমন, সিলেট: মৌলভীবাজারের জুড়ীতে চা বাগানে গরু চড়ানোকে কেন্দ্র করে দায়ের কোপে মনাপাশী (২০) নামে এক শ্রমিক খুন হয়েছেন। মঙ্গলবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সাগরনাল ইউনিয়নের সাগরনাল চা বাগানে এই হত্যাকাণ্ডটি ঘটে।

Published: Sun, 21 Mar 2021 | Updated: Sun, 21 Mar 2021

সিলেটের বিশ্বনাথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আবুল কাশেম রুমন, সিলেট : সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউপির জানাইয়া (পশ্চিম মশল্লা) গ্রামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। নিহত ব্যবসায়ীর নাম ইমরান হোসেন সায়মন (৩২)। তিনি মকছন্দর আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার (২০ মার্চ) খুদেজা মঞ্জিল নামক বাড়ির পাশে। নির্জন স্থানে রাতের আঁধারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

Published: Tue, 16 Mar 2021 | Updated: Tue, 16 Mar 2021

নান্দাইলে মাদ্রাসাশিক্ষককে কুপিয়ে হত্যা, ছোটভাই আটক

মোহাম্মদ আমিনুল হক বুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) : জেলার নান্দাইলের রসুলপুর নদীরপাড় এলাকায় আনিসুর রহমান চৌধুরী  (৫০) নামের এক মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ওই গ্রামের আহাম্মদ আলী চৌধুরীর ছেলে। নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় একটি এবতেদায়ি মাদ্রাসার সহকারী শিক্ষক ছিলেন আনিসুর।

Published: Wed, 17 Feb 2021 | Updated: Wed, 17 Feb 2021

নড়াইলে যুবককে কুপিয়ে হত্যা

মো. জান্নাতুল বিশ্বাস, নড়াইল : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবু মোল্যা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। সদর উপজেলার চরসিঙ্গিয়া গ্রামে গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সাবু সদর উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের শফিয়ার মোল্যার ছেলে।

Published: Sat, 09 Jan 2021 | Updated: Sat, 09 Jan 2021

প্রাক্তন স্ত্রী-শ্যালিকাকে কুপিয়ে হত্যা, রাজধানীতে রিকশাচালক আটক

অভিযাত্রা ডেস্ক : রাজধানীর পূর্ব নাখালপাড়ায় প্রাক্তন স্ত্রী-শ্যালিকাকে কুপিয়ে হত্যার দায়ে এক রিকশাচালককে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নিহত দুই বোনের মরদেহ।

শনিবার (৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে ইয়াসমিন আক্তার (৩০) ও তার ছোট বোন শিমুর (১৬) মরদেহ উদ্ধার করে পুলিশ। এরা দুজনই গার্মেন্টসকর্মী। আটক ইয়াসমিনের প্রাক্তন স্বামী রনি রিকশাচালক।

Published: Wed, 06 Jan 2021 | Updated: Wed, 06 Jan 2021

শেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুরে বাড়ির সামনে ফরিদুল ইসলাম (৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৫ জানুয়ারি) সন্ধ্যায় ভবানীপুর ইউনিয়নের ইতালি গ্রামের পূর্ব পাড়ায় এ ঘটনাটি ঘটে। নিহত ফরিদুল ইসলাম ভবানীপুর ইউনিয়নের ইতালি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে।

Published: Thu, 31 Dec 2020 | Updated: Thu, 31 Dec 2020

জয়পুরহাটে ভাতিজার হাতে চাচী খুন

এস.ডি সাগর, জয়পুরহাট : জয়পুরহাট সদর উপজেলার খনজনপুর পুর্বপাড়া এলাকায় মাছুমা বেগম (৪৫) নামে এক গৃহবধুকে 
হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা রাবিকুল হাসান টিটু (৩০)। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।