|

অপহরণ

Published: Mon, 18 Oct 2021 | Updated: Mon, 18 Oct 2021

দুই বোনকে অপহরণকালে অভিযুক্ত আটক ও পুলিশে সোপর্দ 

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে দুই বোনকে অপহরণ করে মোটরসাইকেলে তুলে নিয়ে পালানোর সময় জনতার হাতে আটক ও গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটে উপজেলার চেংমারী ইউনিয়নের তিলকপাড়া গ্রামে। 

Published: Thu, 02 Sep 2021 | Updated: Thu, 02 Sep 2021

হিলিতে দশম শ্রেণীর ছাত্রী অপহরণ, অপহরণকারী গ্রেফতার

হিলি, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে দশম শ্রেণীর এক (১৬) ছাত্রীকে অপহরণের ঘটনায় অপহরণকারী রবিউল আউয়াল নামে এক যুবককে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি উপজেলার সাদুরিয়া গ্রামের মৃত কছিম উদ্দীনের ছেলে রবিউল আউয়াল (৪০)।  

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার সময় দিনাজপুর জেলার সদন থানার লালবাগ নামক এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। 

Published: Sat, 14 Aug 2021 | Updated: Sat, 14 Aug 2021

মাদারীপুরে অপহরণ করে নিয়ে বিয়ে, মামলা করায় হুমকি

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি: দীর্ঘদিন ধরে উত্যাক্ত কারার পরে কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে জোরপূর্বক প্রতারণার আশ্রয় করে নিয়ে গিয়ে বিয়ে করার অভিযোগ উঠেছে। পরিবারের সম্মান রক্ষার্থে বাধ্য হয়ে কথিত স্বামীকে একতরফা তালাক দেয়। এরপর আবার কথিত স্বামী কতৃক অপহরণের স্বীকার হয় ওই নারী। থানায় মামলা কারায় ভুক্তভোগী পরিবারকে দিনের পর দিন হুমকি দিয়ে যাচ্ছে বলে আবার অভিযোগ ওঠে।

Published: Sun, 18 Apr 2021 | Updated: Sun, 18 Apr 2021

ঘোড়াঘাটে মুক্তিপণের দাবিতে অপহরণ, গ্রেফতার ২

আবু বক্কর সিদ্দিক. ঘোড়াঘাট (দিনাজপুর) : দিনাজপুরের ঘোড়াঘাটে মঞ্জুর মন্ডল (৩৫) নামের এক ব্যাক্তিকে অপহরন করে ঘরে আটকে রেখে  মুক্তিপণের দাবীতে নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগ নেতা সৈয়দ রশিদুল আলম পল্লবের ছেলে ছাত্রলীগ নেতা সৈয়দ নাজমুল হাসান দুর্জয় (২৫) ও মাহবুবুর রহমানের পুত্র উমায়ের মন্ডল (২৭) সহ ২জনকে থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।

Published: Sun, 14 Feb 2021 | Updated: Sun, 14 Feb 2021

মিঠাপুকুরে এক ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবি

মনিরুজ্জামান বিজয়, মিঠাপুকুর (রংপুর) : রংপুরের মিঠাপুকুরে এইচ এস সি পড়ুয়া এক কলেজ ছাত্রকে অপহরণ করে ২ লাখ টাকা মুক্তিপন দাবি। অতঃপর  স্থানীয় চেয়ারম্যান ও গ্রাম পুলিশের সহায়তায় উদ্ধার ও চেয়ারম্যানকে হত্যার হুমকী  দিয়েছে অপহরণকারীরা। ঘটনাটি ঘটেছে শনিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার খিয়ারপাড়া গ্রামে। 

Published: Wed, 20 Jan 2021 | Updated: Wed, 20 Jan 2021

জয়পুরহাটে অপহৃত ২ স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩

এস.ডি সাগর, জয়পুরহাট : জয়পুরহাটে নিখোঁজের দুই দিন পর নাবালিকা দুই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অভিযুক্ত দুই কিশোরসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়। বুধবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় জয়পুরহাট র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  

Published: Sun, 27 Sep 2020 | Updated: Sun, 27 Sep 2020

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী অপহরণ, ডোমারে যুবক গ্রেপ্তার

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী : জেলার ডোমারে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক ও এর জেরে এক কিশোরীকে অপহরণের দায়ে উত্তম কুমার রায়(২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে ডোমার থানা পুলিশ।

ধৃত উত্তম কুমার জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের দিনেশ চন্দ্র রায়ের ছেলে।

Published: Thu, 03 Sep 2020 | Updated: Thu, 03 Sep 2020

১০ দিন ধরে নিখোঁজ কালীগঞ্জের স্কুলছাত্রী, অপহরণের আশঙ্কা করছে পরিবার

ওসমান গনি জুয়েল, ঝিনাইদহ : জেলার কালীগঞ্জে নবম শ্রেণিপড়ুয়া এক স্কুলছাত্রী ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা ৭ জনের নাম উল্লেখ করে গত বুধবার (২ সেপ্টেম্বর) কালীগঞ্জ থানাতে একটি অপহরন মামলা দায়ের করেছেন।

নিখোঁজ স্কুলছাত্রী মারিয়া খাতুন (১৫) উপজেলার চাপালী গ্রামের খায়রুল ইসলাম মেয়ে এবং শহরের সলিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

Published: Tue, 25 Aug 2020 | Updated: Tue, 25 Aug 2020

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ফুচকা খেতে গিয়ে প্রথম স্ত্রীর লোকজনের হাতে স্বামী অপহৃত

জাহিদ হাসান, কুড়িগ্রাম : কুড়িগ্রামের উলিপুরে দ্বিতীয় স্ত্রীর সাথে ফুসকা খাওয়ার সময় স্বামীকে মাইক্রোবাসে তুলে নিয়ে গেলো প্রথম স্ত্রীর লোকজন। ঘটনাটি ঘটেছে, রোববার (২৩ আগস্ট) রাতে উপজেলা মুক্তিযোদ্ধা অফিসের সামনে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

Published: Sun, 23 Aug 2020 | Updated: Sun, 23 Aug 2020

অপহরণের ৭ দিন পর কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১

জাহিদ আল হাসান, কুড়িগ্রাম : অপহরণের ৭ দিন পর উদ্ধার হয়েছে কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের ১৬ বছরের এক কিশোরী। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমানের নেতৃত্বে শনিবার (২২ আগস্ট) রাতে কুড়িগ্রাম পৌরসভার কৃষ্ণপুর ডাকুয়া পাড়া গ্রামে অভিযান চালিয়ে একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।