|

বাংলা সিনেমা

Published: Sat, 26 Feb 2022 | Updated: Sat, 26 Feb 2022

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২: হলমালিকদের মুখে হাসি

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই হাসি ফুটেছে হলমালিকদের মুখে।

Published: Wed, 23 Feb 2022 | Updated: Wed, 23 Feb 2022

পরীমনির ভক্তদের জন্য সুসংবাদ 

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির ভক্তদের জন্য সুসংবাদ। পরীমনি ও রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’ মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ২০ ফেব্রুয়ারি ছাড়পত্র পেয়েছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমাটি। 

Published: Wed, 02 Feb 2022 | Updated: Wed, 02 Feb 2022

মুক্তি পাচ্ছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২

আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি করোনার কারণে দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে। 

Published: Sat, 11 Dec 2021 | Updated: Sat, 11 Dec 2021

আন্তর্জাতিক অঙ্গনে পুরস্কৃত নোনাজলের কাব্য ও মরিয়ম নূর

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের দুটি সিনেমা দেশ-বিদেশে ব্যাপকভাবে আলোড়িত হচ্ছে। আলোচিত দুটি ছবি ‘রেহানা মরিয়ম নূর’ ও ‘নোনা জলের কাব্য’। সম্প্রতি কানাডার দক্ষিণ এশীয় চলচ্চিত্র প্রতিযোগিতায় তিনটি পুরস্কার জয় করেছে।

‘নোনাজলের কাব্য’ ছবির পরিচালক রেজওয়ান শাহরিয়ার সুমিত পেয়েছেন ‘শ্রেষ্ঠ পরিচালক’ এবং আজমেরী হক বাঁধন জিতে নিয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। 

Published: Sun, 21 Nov 2021 | Updated: Sun, 21 Nov 2021

নায়িকা মুনমুনের সঙ্গে সিনেমা করছেন হিরো আলম

সামাজিক গণমাধ্যমে প্রায়ই আলোচনা-সমালোচনার মধ্যে থাকেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার আলোচনায় এসেছেন এক সময়ের আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা মুনমুনকে নিয়ে। 

এ চিত্রনায়িকাকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করছেন হিরো আলম। সিনেমার নাম ‘বউ জামাইয়ের লড়াই’। হিরো আলম নিজেই এটির প্রযোজক। ইতোমধ্যেই সিনেমাটির শুটিং শুরু করেছেন তারা। 

Published: Thu, 28 Oct 2021 | Updated: Thu, 28 Oct 2021

মুক্তি পাচ্ছে সজলের নতুন সিনেমা

টেলিভিশন নাটক দিয়ে অভিনয় জীবন শুরু করলেও এখন সিনেমায়ও নিয়মিত অভিনয় করছেন আবদুন নূর সজল। সেই ধারাবাহিকতায় সম্প্রতি শেষ করেছেন ‘দোলাচল’ নামের একটি সিনেমার কাজ। 

ফারিয়া হোসেনের রচনায় এটি পরিচালনা করেছেন আরিফ খান। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সজল। তার বিপরীতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ ও কাজী নওশাবা আহমেদ।

Published: Tue, 19 Oct 2021 | Updated: Tue, 19 Oct 2021

লেখক-জীবনের গল্প ‘কাগজ’ সিনেমায়

অভিযাত্রা ডেস্ক: লেখকের মনস্তাত্ত্বিক গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ‘কাগজ’ নামের বাংলা চলচ্চিত্র। থ্রিলার-রোমান্টিকধর্মী এই সিনেমায় জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।