|

সোনু সুদ কি অমিতাভ বচ্চনের সন্তান? কৌতূহলের ঝড় নেটমাধ্যমে

Published: Sun, 18 Jul 2021 | Updated: Sun, 18 Jul 2021

অভিনেতা সোনু সুদ কি বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের সন্তান? কোনও ভাবে কি তাঁদের কোনও সম্পর্ক রয়েছে? এ রকম নানাবিধ প্রশ্ন ঘুরছে নেটাগরিকদের মনে। দুই অভিনেতার মধ্যে তাঁরা ‘অস্বাভাবিক’ রকমের মিল খুঁজে পেয়েছেন বলে দাবি নেটাগরিকদের।

শনিবার, ১৭ জুলাই নিজের যুবক বয়সের একটি ছবি পোস্ট করেছেন বিগ বি। কিন্তু নেটাগরিকরা কিছুতেই বিশ্বাস করতে রাজি নন, সেই ছবি অমিতাভের।

তাঁদের মধ্যে একাধিক নেটাগরিক ধরেই নিয়েছেন, নির্ঘাত সোনু অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিজের ছবি পোস্ট করছেন। কিন্তু আরও কয়েক জন নেটাগরিক মনে করছেন, নিশ্চয়ই অমিতাভের সঙ্গে রক্তের সম্পর্ক রয়েছে সোনুর। নয়তো এমন মিল প্রায় অসম্ভব!

1111

বহু নেটাগরিকের মতে, সোনু আসলে অমিতাভের সন্তান। অভিষেক ও শ্বেতা ছাড়া বর্ষীয়ান অভিনেতার আরও এক সন্তান রয়েছেন, এবং তিনি সোনু। এমনই দাবি একাধিক নেটাগরিকের।

333333333333

অমিতাভ সেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘রেশমা অর শেরা ছবিতে আমার লুক টেস্ট। ১৯৬৯ সালে তোলা ছবি। সুযোগও পেয়েছিলাম সেই ছবিতে।’ সেই ছবির মন্তব্য বাক্সে আবার সোনু সুদ ভালবাসা জানিয়েছেন অভিনেতাকে। তাতেই সন্দেহের তীব্রতা বেড়ে যায় নেটপাড়ায়। ছবিটি পোস্ট করার ৩ ঘণ্টার মধ্যে প্রায় সাড়ে চার হাজার মানুষ বিভিন্ন প্রশ্ন তুলেছেন সেই ছবির মন্তব্য বাক্সে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

ডব্লিউইউ