|

সুস্থ আছেন সংগীতের কিংবদন্তি বাপ্পি লাহিড়ী

Published: Tue, 21 Sep 2021 | Updated: Tue, 21 Sep 2021

কিংবদন্তি গায়ক, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর ‘কথা বলতে না পারা’ এবং ‘কণ্ঠস্বর হারানো’র খবরটি গুজব। তাকে নিয়ে এমন মিথ্যা খবর ছড়ানোয় ব্যথিত বলে জানিয়েছেন এ শিল্পী। ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে বাপ্পি লাহিড়ী নিজেই এসব কথা জানিয়েছেন।

সেখানে বাপ্পি লাহিড়ী লিখেছেন, ‘আমার শরীর খারাপ নিয়ে কিছু মিথ্যা খবর পড়ে আমি ব্যথিত। আমার ফ্যান ও শুভাকাঙ্ক্ষীদের আশীর্বাদে আমি সুস্থ আছি।’

তার এমন পোস্টের পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভক্তরা। পোস্টের কমেন্টে দুঃখ প্রকাশ করেছেন সংগীতশিল্পী শান লিখেছেন, ঠিক এসব গুজবের কারণেই উদ্বেগ বাড়ে এবং মানুষ ভয় পায়।

এদিকে, বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা জানিয়েছেন, তার বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। তখন ফুসফুসেও সমস্যা দেখা দিয়েছিল। বাবাকে কথা বলতে নিষেধ করেছিলেন চিকিৎসকরা। সেই কারণেই গুজব রটেছে যে বাবা কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন। কিন্তু মনের জোর ধরে রেখেছেন তিনি।

বাপ্পা আরও জানান, আসছে দুর্গাপূজোর আগে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একটি পূজার গানও রেকর্ড করতে আগ্রহী বাপ্পি লাহিড়ী।

জানা গেছে, কয়েক মাস আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। ভর্তি ছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও শরীর আর সম্পূর্ণ ঠিক হয়নি। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর তাকে দেখতেও গিয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন অভিনেতা ও শিল্পী।

তাদের সঙ্গেও নাকি কোনো কথা বলেননি বাপ্পি লাহিড়ী। ওই অতিথিদের মধ্যে কেউ কেউ জানিয়েছিলেন শরীর সম্পূর্ণ ভেঙে পড়েছে এ বর্ষীয়ান সুরকারের। সেখান থেকেই গুজব রটে কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন বাপ্পি লাহিড়ী।

আইআর /