|

শ্রীজাতর ছবিতে পরম-প্রিয়াঙ্কা জুটি

Published: Fri, 16 Jul 2021 | Updated: Fri, 16 Jul 2021

শ্রীজাতর ছবিতে জুটি বাঁধবেন পরমব্রত চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। অগাস্ট মাসে শুরু হবে ছবির শ্যুটিিং। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দোপাধ্যায়কে।

ছবির নাম ‘মানবজমিন’। পরিচালকের ভূমিকায় শ্রীজাত। বেশ কিছুদিন আগেই সামনে আসে ছবির নাম। ধীরে ধীরে প্রকাশ্যে আসছে ছবির অভিনেতাদের নাম। সম্প্রতি প্রযোজক রানা সরকার জানান, শ্রীজাতর ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়কে। এবার সামনে এল ছবির মুখ্য চরিত্রদের নামধাম। প্রথমবার জুটি বাঁধছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে।

বাংলা, হিন্দি ছবি, ওয়েব সিরিজ সব ধরনের মাধ্যমে কাজ করছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। চূড়ান্ত ব্যস্ত তিনি। তাও শ্রীজাতর ছবিতে কাজ করতে রাজি হলেন। অভিনেতা জানান, শ্রীজাতর প্রতি তাঁর শ্রদ্ধা ও ভালোবাসা আছে। গল্পটিও মিষ্টি মনে হয়েছে। তাই আর না করতে পারেননি। অন্যদিকে, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের হাতেও একগুচ্ছ ছবির কাজ। প্রিয়াঙ্কা জানান, গল্পটা শুনেই বেশ উত্তেজিত তিনি। যদিও চিত্রনাট্য শোনা হয়নি এখনও। তবে তাঁর চরিত্রটি যে চ্যালেঞ্জিং সে বিষয়ে দ্বিমত নেই।

এই ছবির নামের সঙ্গে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাসের সঙ্গে এর বিশেষ কোনও মিল নেই। এই ছবির নাম রামপ্রসাদের 'মানবজমিন' থেকে নিয়েছেন বলেই কবুল করেছেন শ্রীজাত। ছবিতে গান গাইবেন অরিজিত সিং, শ্রেয়া ঘোষাল। সুর করছেন জয় সরকার। শ্রীজাত জানান, তাঁর এই ছবিতে প্রেম ও মজার পাশাপাশি একটি বার্তা আছে। আসলে এই ছবি মানুষের গল্প বলবে। এই দর্শককে ভাবতে বাধ্য করবে বলেই ধারণা পরিচালকের।

এই মুহূর্তে চলছে ছবির প্রি প্রোডাকশনের কাজ। সব কিছু ঠিকাঠাক থাকলে অগাস্ট মাসেই শুরু হবে শ্যুটিং। ছবিটিকে ৩১ ডিসেম্বরের মধ্যে জাতীয় পুরষ্কারের জন্য পাঠাতে চান প্রযোজক রানা সরকার। সূত্র: এই সময়

 

ডব্লিউইউ