|

বিয়ের পিঁড়িতে মৌনি

Published: Thu, 27 Jan 2022 | Updated: Thu, 27 Jan 2022

সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। বৃহস্পতিবার দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। 

মালায়ালি রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা। তবে বিয়েতে ছিল না কোনো জাঁকজমক পোশাক। বিশেষ এই দিনটির জন্য মৌনি পরেছিলেন লাল পাঁড়ে সাদা শাড়ি। আর সুরজ নাম্বিয়া পরেছিলেন খাকি রঙের পাঞ্জাবি ও সাদা লুঙ্গি।

এর আগে বুধবার অনুষ্ঠিত হয়েছে মৌনি-সুরজের হলুদ ও মেহেদি অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

তবে সুরজের আগে গৌরব চোপড়ার সঙ্গে চার বছরের সম্পর্ক ছিল মৌনির। এর পর ‘দেব কে দেব মহাদেব’ সিরিয়ালে কাজ করতে গিয়ে মোহিত রায়নার প্রেমে পড়েছিলেন মৌনি। এ ছাড়া ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির নির্মাতা অয়ন মুখার্জির সঙ্গেও মৌনির প্রেমের সম্পর্ক ছিল বলে শোনা যায়। তবে সেসব বিষয় অতীত করে সুরজের সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা করলেন মৌনি। 

ব্যাঙ্গালুরুতে জন্ম নেওয়া সুরজ নাম্বিয়া দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকার। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক শেষ করে লন্ডন স্কুল অব ইকোনমিকসে এবং স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। পরে বাবা-মাকে নিয়ে দুবাইয়ে পাকাপাকিভাবে বসবাস শুরু করেন তিনি। 

 

ডব্লিউইউ