|

পুলিশকে ২৫ লাখ টাকা ঘুষ! নয়া অভিযোগ শিল্পার স্বামীর বিরুদ্ধে

Published: Thu, 22 Jul 2021 | Updated: Thu, 22 Jul 2021

অভিযাত্রা ডেস্ক: পর্ন-কাণ্ডে গ্রেফতারির হাত থেকে রেহাই পেতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তদন্তে নামার পর গোয়েন্দাদের কাছে এল এমনই একটি নতুন অভিযোগ। দাবি করা হয়েছে, মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার কাছে এই টাকাটা দেওয়া হয়েছিল। এর মধ্যে রাজের আন্ধেরির দফতরে তল্লাশি চালিয়েছে অপরাধ দমন শাখা।

রাজ গ্রেফতার হওয়ার পর পর্ন-কাণ্ডের তদন্তে নেমে মুম্বইয়ের অপরাধ দমন শাখা ইতিমধ্যেই সাতটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। সেগুলিতে মোট সাড়ে সাত কোটি টাকা জমা ছিল। এই তদন্ত চালাতে গিয়ে মধ্যপ্রদেশের যশ ঠাকুর নামে এক ব্যক্তির অ্যাকাউন্টে তিন কোটি টাকার সন্ধান পাওয়া গিয়েছে। সেই সূত্র ধরেই রাজের ‘হটশটস’ অ্যাপের মতো ‘নিউফ্লিক্স’ নামে একটি অ্যাপ তদন্তকারীদের আতসকাচের নীচে এসেছে। কিন্তু যশ আপাতত সিঙ্গাপুরে।

পর্ন-কাণ্ডে অভিযুক্ত যশ ঠাকুরের (আসল নাম অরবিন্দ শ্রীবাস্তব) সংস্থা ‘নিউফ্লিক্স’-এর তরফেই রাজের বিরুদ্ধে ঘুষ দিয়ে পুলিশের মুখ বন্ধ করার অভিযোগ করা হয়েছিল মার্চ মাসে। যেখানে আরও দাবি করা হয়, মুম্বই পুলিশের এক মধ্যস্থতাকারী যশের কাছেও সমপরিমাণ অর্থ ঘুষ চেয়েছিল। সেই সমস্ত বক্তব্য একটি ইমেলের মাধ্যমে জানানো হয় দুর্নীতি দমন শাখাকে (এসিবি)। এপ্রিল মাসে এসিবি থেকে সেই মেলের বক্তব্য জানানো হয় মুম্বই পুলিশ প্রধানের কাছে। এ বিষয়ে অবশ্য মুম্বই পুলিশ এখনই কোনও মন্তব্য করতে চায়নি। সূত্র: আনন্দবাজার পত্রিকা, ভারত

 

ডব্লিউইউ