|

নতুন রেকর্ড গড়লো নারী ব্যান্ড 

Published: Sun, 25 Apr 2021 | Updated: Sun, 25 Apr 2021

অভিযাত্রা ডেস্ক : প্রভাবশালী কে-পপ ব্যান্ড বিটিএস-এর রেকর্ড হটিয়ে নতুন রেকর্ড গড়লো নারী ব্যান্ড ব্ল্যাক পিংক। চতুর্থ গান নিয়ে সম্প্রতি ১০০ কোটির ক্লাবে ঢুকলো ব্যান্ডটির সদস্যরা। এর আগে বিটিএস ও ব্ল্যাক পিংক- দুটো দলেরই এই ক্লাবে ছিলো তিনটি করে গান। ব্ল্যাক পিংকের এই গানটি হলো ‘অ্যাজ ইফ ইটস ইয়োর লাস্ট’। 

এটি ইউটিউবে উন্মুক্ত করা হয়েছিল ২০১৭ সালের ২২ জুন। ১০০ কোটির ঘরে ঢুকতে একটু বেশিই সময় নিয়েছে গানটি। একইসঙ্গে গানটি পেয়েছে ৯৭ লাখ লাইক ও ১৬ লাখ কমেন্ট। আর এতেই কে-পপ রাজ্যের বিলিয়ন ক্লাবে এখন সেরার আসনে উঠে বসলো দক্ষিণ কোরিয়ার নারী ব্যান্ড ব্ল্যাক পিংক। 

গতবছর আরও একটি রেকর্ড ভাঙে কে-পপ ব্যান্ড ব্ল্যাক পিংক। ‘হাউ ইউ লাইক দ্যাট’ গানটি ইউটিউবে ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ভিউ পায় (৮ কোটি ৬৩ লাখ)। 

আর এসবের পেছনে ব্যান্ড দলটির সাবসক্রাইবার বেইজেরও ভূমিকা আছে ঢের। বিটিএস-এর সাবসক্রাইবার যেখানে ৪ কোটি ৮৫ লাখ, সেখানে ব্ল্যাক পিংকের সংখ্যাটা ৬ কোটি ৩ লাখ! 

এর আগে বিলিয়ন ক্লাবে থাকা ব্ল্যাক পিংকের ৩টি গান হলো- ডুডু ডুডু ডু, কিল দিস লাভ ও বুমবায়া। অন্যদিকে বিটিএস-এর ৩ গানের মধ্যে রয়েছে ডিনামাইটস, বয় উইথ লাভ ও ডিএনএ। সূত্র: ফোর্বস

আইআর /