|

দ্বিতীয় দফায়ও করোনা পজিটিভ আলমগীর

Published: Sun, 02 May 2021 | Updated: Sun, 02 May 2021

অভিযাত্রা ডেস্ক : দ্বিতীয় দফার নমুনা পরীক্ষায়ও করোনা পজিটিভ হয়েছেন চিত্রতারকা আলমগীর। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

তবে আলমগীরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে শনিবার (১ মে) রাতে সংবাদমাধ্যমে জানিয়েছেন তাঁর মেয়ে আঁখি আলমগীর। তিনি বলেন, ‘বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কিন্তু দ্বিতীয়বার পরীক্ষাতে আবার তার করোনা পজিটিভ এসেছে। আশা করি জলদি সবকিছু ঠিক হয়ে যাবে। ভয়ের কোনো কারণ নেই।’

এ সময় তিনি সবার কাছে তাঁর বাবার জন্য দোয়া কামনা করেন।

কয়েকদিন অসুস্থ থাকার পর গত ১৮ এপ্রিল চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করান আলমগীর। রিপোর্ট পজিটিভ আসার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

এর আগে ১৪ এপ্রিল স্ত্রী রুনা লায়লাকে নিয়ে  রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিয়েছিলেন তিনি।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্ম নেন আলমগীর। ঢাকাই সিনেমায় ১৯৭৩ সালে অভিষেক হয় তাঁর। প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এর মধ্যে ‘মরণের পরে’,‘অজান্তে’, ‘ননদ-ভাবী’, ‘আকর্ষণ’ ‘মা ও ছেলে’, ‘পিতা মাতা সন্তান’, ‘দেশপ্রেমিক’, ‘অপেক্ষা’, ‘ঘরদুয়ার’, ‘বন্ধন’, ‘সান্ত্বনা’ উল্লেখযোগ্য। নয় বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেতা এই পুরস্কারে আজীবন সম্মাননায়ও ভূষিত হয়েছেন।

ও/এসএ/১০:১৯ এএম