|

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে পুলিশ। এ সময় তার বাসা থেকে ইয়াবা ও মদ জব্দ করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত একাকে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ।

হাতিরঝিল থানার ওসি আবদুর রশীদ জানিয়েছেন, একজন গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করে থানায় আনা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭টার পরপরই একার রামপুরার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় তিনি বাসায় ছিলেন। পরে দুজন নারী পুলিশ সদস্য দিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তার বাসায় বিদেশি মদ ও ইয়াবা পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গেছে, হাজেরা বেগম (৩৫) নামেও ওই গৃহকর্মী ৩ মাস একার বাসায় কাজ করেন। হঠাৎ করে তাকে বাদ দিয়ে আরেক গৃহকর্মী আনেন একা। এক মাসের বেতন দিয়ে হাজেরাকে কয়েকদিন আগে বিদায় করে দেন তিনি। শনিবার সন্ধ্যার পর হাজেরা একার বাসায় দুই মাসের বকেয়া বেতন নিতে যায়। 

এ সময় তাকে গালাগালি ও বেধড়ক মারধর করেন একা ও তার বাসার লোকজন। শরীরের বিভিন্ন স্থানে জখম হওয়া ওই গৃহকর্মী একার বাসার সামনে বসে কাঁদছিলেন। স্থানীয় লোকজন তাকে দেখে সেখানে জড়ো হন। খবর পেয়ে হাতিরঝিল থানার পুলিশ বাসা থেকে একাকে আটক করে এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ৫ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৭ বোতল মদ জব্দ করে।

-এমজে