|

কোক স্টুডিও বাংলা কনসার্টে মঞ্চ মাতাবেন জেমস

Published: Sat, 04 Jun 2022 | Updated: Sat, 04 Jun 2022

চমক নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করেছে ‘কোক স্টুডিও বাংলা’। এতদিন প্রকাশ হওয়া প্রতিটি গান ধারণ করা হয়েছিল স্টুডিও’র ভেতরে। এবার সেই গানগুলো দর্শকের সামনে সরাসরি গেয়ে শোনাবেন শিল্পীরা। আর এই আয়োজনে মঞ্চ মাতাবেন কিংবদন্তি ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেম্‌স। 

বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষ্যে ৯ জুন ঢাকার আর্মি স্টেডিয়ামে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এই কনসার্ট। এই আয়োজনে দর্শকদের বিশ্বকাপ ট্রফি দেখারও সুযোগ থাকবে। 

জানা গেছে, বিশাল এই কনসার্টে জেমস ছাড়াও থাকছেন সংগীত জগতের আরও কয়েকজন তারকা। তাদের মধ্যে রয়েছেন- ফোক সম্রাজ্ঞী মমতাজ, ব্যান্ড তারকা মিজান, দুই বাংলাজয়ী শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে থাকছে- ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

কনসার্টের টিকিট পাওয়া যাবে যেভাবে-
কনসার্টটিতে অংশ নিতে করতে হবে রেজিস্ট্রেশন। অন্যদিকে কোকা-কোলা বাংলাদেশ জানিয়েছে, ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা ১ লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে।

নিবন্ধন হলে অনলাইনে মিলবে কনসার্ট দেখার পাস। বাড়তি আর কোনো টাকা দিতে হবে না।

আইআর /