|

করোনায় আক্রান্ত শাহরুখ খান

Published: Mon, 06 Jun 2022 | Updated: Mon, 06 Jun 2022

আবারও কোভিডের হানা বলিউডে। আর এবার সরাসরি বলিউড বাদশাকেই আক্রমণ। মানে কোভিডে আক্রান্ত হয়েছেন শাহরুখ খান। বিগত কয়েক দিনে একাধিক বলিউড তারকার কোভিডে আক্রান্ত হওয়ার খবর এসেছে। তারমধ্যে ছিলেন অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর। এবার শাহরুখের শরীরে মহামারী থাবা বসানোর খবর এসেছে।

সম্প্রতি ৫০ বছরে পা রেখেছেন বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন করণ। জন্মদিন পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা। সেখানে উপস্থিত ছিলেন কিং খানও।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে জানা যায়, করণ জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন কোভিডে আক্রান্ত হয়েছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা প্রকাশ করছেন না যে তাদের কোভিড পজিটিভ। এই পার্টিতে হাজির ছিলেন শাহরুখও। করণের এই পার্টির খবর ছড়িয়ে পড়ার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। 

মাত্র একদিন আগেই নিজের নতুন সিনেমা ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন শাহরুখ। এরপর সিনেমার নতুন পোস্টারও শেয়ার করেছেন তিনি। এরই মধ্যে অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর। 

সূত্রঃ হিন্দস্থান টাইমস

আইআর /