|

স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ, স্বামী আটক

Published: Thu, 23 Sep 2021 | Updated: Thu, 23 Sep 2021

আক্কেলপুর, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে স্বামীর নির্যাতনে জান্নাতুন ফেরদৌসী শিখা (২০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার সকালে উপজেলার সোনামুখী ইউনিয়নের কোলা গণিপুর গ্রামে এঘটনাটি ঘটে। পুলিশ  বৃহস্পতিবার দুপুরেই ওই গ্রাম থেকে জান্নাতুন ফেরদৌসী শিখার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্বামী রিপন হোসেনকে (২৮) আটক করেছে থানা পুলিশ।  

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বিগত প্রায় দুই বছর আগে উপজেলার কোলা গণিপুর গ্রামের হাবিব হোসেনের ছেলে রিপনের সাথে হলহলিয়া গ্রামের লিটন রাজার মেয়ে জান্নাতুন ফেরদৌসী শিখা’র বিয়ে হয়। তাদের সংসারে আট মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের পারিবারিক দাম্পত্য জীবনে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকত। এর জের গত ১৯ সেপ্টেম্বর জান্নাতুন ফেরদৌসী শিখা (২০) আত্মহত্যার উদ্দেশ্যে কীটনাশক পান করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ২১ সেপ্টেম্বর বাড়িতে ফিরে যান। বৃহস্পতিবার সকালে তার স্বামী তাকে আবার নির্যাতন করে হত্যা করেছে বলে খবর পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়।

 

ডব্লিউইউ