|

সিলেটে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন সেলিনা মোমেন

Published: Fri, 22 Jan 2021 | Updated: Fri, 22 Jan 2021

শহীদ আহমেদ খান, সিলেট : সিলেট নগরীর রায়নগর সরকারি শিশু পরিবারে বালিকা শাখায় ক্রীড়া সামগ্রী প্রদান করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেনের সহধর্মিণী, মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবী সেলিনা মোমেন। শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে তিনি শিশু পরিবারে গিয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার চেয়ারম্যান ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা হেলেন আহমেদ। 

উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস, বাগবাড়ি সরকারি শিশু পরিবার বালক শাখার উপ-তত্ত্বাবধায়ক আবু ইউসুফ, রায়নগর সরকারি শিশু পরিবার বালিকা শাখার উপ-তত্ত্বাবধায়ক মুনতাকা চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে সেলিনা মোমেন বলেন, সরকারি শিশু পরিবারের বালক-বালিকাদের অবহেলার চোখে দেখলে চলবেনা। একটি রাষ্ট্রকে এগিয়ে নিতে সমাজের সকল স্তরের মানুষকে এগিয়ে নিতে হবে। কারণ- তারাও রাষ্ট্রের অংশ। 

তিনি বলেন, সরকারি শিশু পরিবারের পাশে সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন। তাই মনোবল শক্ত করে নিজেকে সুশিক্ষায় গড়ে তুললে একদিন তারাও দেশ পরিচালনায় অংশ নিতে পারবে।

আইআর /