|

সিএনজি-করিমনের সংঘর্ষে দুই বোনসহ নিহত ৩ 

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

পাবনা সংবাদদাতা: পাবনায় সিএনজি ও করিমনের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ দুই বোন নিহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় তাদের মাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) বিকাল ৪টার দিকে পাবনা-নগরবাড়ী সড়কের দ্বাড়িয়াপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, শনিবার বিকেল ৪টার দিকে পাবনা-নগরবাড়ী সড়কের দ্বাড়িয়াপুরে সিএনজি ও শ্যালো ইঞ্জিল চালিত করিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাশিনাথপুরমুখি সিএনজিটি ধুমড়ে মুচরে যায়। সিএনজিতে থাকা একই পরিবারের মা ও দুই মেয়ের মধ্যে একজন দুই মাস বয়সি আয়শা খাতুন ও অজ্ঞাত সিএনজি চালক ঘটনাস্থলেই নিহত হয়। 

আহত আর এক বোন সিনথিয়া (০৭) ও মা বিলকিসকে হাসপাতালে নেওয়ার পথে সিনথিয়া মারা যায়। নিহত আয়শা ও সিনথিয়ার বাড়ি সুজানগরের আহম্মদপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। তার বাবার নাম সবুজ হোসেন। সবুজের স্ত্রী তার দুই মেয়েকে নিয়ে বাবার বাড়ি সুজানগর থেকে স্বামীর বাড়ি বোয়ালিয়া আসছিল। 

আহত বিলকিস খাতুনকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কাশিনাথপুর ফায়ার সার্ভিস ও সাঁথিয়া মাধপুর হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ চালান।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কাশেম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

-এমজে