|

সায়দাবাদ, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও যাত্রাবাড়ী হতে ২৩ ছিনতাইকারী গ্রেফতার

Published: Thu, 28 Apr 2022 | Updated: Thu, 28 Apr 2022

র‌্যাবের বিশেষ অভিযানে ঢাকার সায়দাবাদ, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও যাত্রাবাড়ী এলাকা হতে ২৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৭ এপ্রিল আনুমানিক সন্ধ্যা ৭টা হতে ২৮ এপ্রিল আনুমানিত দুপুর ১২টা ৩৫ পর্যন্ত র‌্যাব-১০ এর তিনটি আভিযানিক দল পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে সাধারন মানুষের নির্বিঘ্নে চলাচলের স্বার্থে ঢাকার সায়দাবাদ, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও যাত্রাবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের ২৩ সদস্যকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হানিফ (৫২), ২। মোঃ রাজা (২৬), ৩। মোঃ ইয়াছিন রাব্বি (১৮), ৪। মোঃ ফেরদোস রহমান টিটু (২৬), ৫। সাব্বির (২৪), ৬। ক্যাপটেন ফাহিম ওরফে ওমর ফারুক (৩৩), ৭। মোঃ রাজন (২০), ৮। মোঃ রনি (৩০), ৯। মোঃ পারভেজ (২৪), ১০। মোঃ বাপ্পি (২৩), ১১। বিপ্লব চন্দ্র হাওলাদার (২৭), ১২। অন্তর দাস (২৫), ১৩। মোঃ শামীম (২৫), ১৪। মোঃ মিরাজ শেখ (২৮), ১৫। মোঃ সজিব (২৮), ১৬। মোঃ নাহিদ (২৫), ১৭। মোঃ মাসুদ (৩৯), ১৮। মোঃ বিল্লাল (১৯), ১৯। মোঃ পারজে শেখ (২৫), ২০। মোঃ আকবর আকন (২০), ২১। মোঃ রানা (২০), ২২। মোঃ হাসান হাওলাদার (২১) ও ২৩। মোঃ বিল্লাল হোসাইন (২৩) বলে জানা যায়। 

এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০৯ সুইচ গিয়ার চাকু, ১০টি চাকু, ১৪ মোবাইল ফোন এবং  ছিনতাইকৃত ০১টি স্বর্ণের চেইন ও নগদ- ১১০০/-(এক হাজার একশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ ঢাকার সায়দাবাদ, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে স্বর্নালংকার, টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

 

ডব্লিউইউ