|

রামগতিতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

Published: Wed, 23 Feb 2022 | Updated: Wed, 23 Feb 2022

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে সড়ক দুর্ঘটনায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মনিরুল ইসলাম রকি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে আলেকজান্ডার সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রকি মোটরসাইকেল চালিয়ে আলী আকবর হাজির হাটে তাদের নতুন বাড়ি থেকে নোয়াখালী যাওয়ার পথে আলেকজান্ডার সোনাপুর সড়কে হানিফ রোড নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। 

রকি রামগতি পৌরসভার ৮ নং ওয়ার্ডের শাহে আলম কোম্পানি বাড়ির মাঈন উদ্দিনের ছেলে। রাতে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। রকি ছাত্র যুব সমজের মাঝে শান্ত ছেলে হিসেবে প্রিয় মুখ হওয়াতে তার অকাল মৃত্যুতে সকল মহলে গভীর শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, যুগ্ন আহ্বায়ক শাহ মো: রাকিব, উপজেলা আ. লীগের সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ সহ নেতৃবৃন্দ।

 

ডব্লিউইউ