|

রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

Published: Sat, 10 Apr 2021 | Updated: Sat, 10 Apr 2021

অভিযাত্রা ডেস্ক : রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০। রাজধানীর শাহজাহানপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে এ মাদক ব্যবসায়দের আটক করা হয়।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার (০৯ এপ্রিল) রাত আনুমানিক সোয়া ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহজাহানপুর থানাধীন মৌচাক মোড় এলাকায় ও একই থানাধীন জুরাইন বালুরমাঠ এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে মোট ৪১৬ পিটস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মাহবুবুর রহমান (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটর সাইকেল, দুইটি মোবাইল ফোন ও নগদ- ৩৪,৩৫০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ রাত আনুমানিক সোয়া ১০টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দক্ষিণ পাঁনগাও এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৪০ (চারশত চল্লিশ) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মানিক মিয়া (৪২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শাজাহানপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মদকদ্রব্য সরবারহ আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

/এসিএন