|

যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী আটক

Published: Wed, 22 Sep 2021 | Updated: Wed, 22 Sep 2021

ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২০৬ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে; এসময় একটি ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০৫ (একশত পাঁচ) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. সেলিম (৫০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৫০০/- (পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১০১ (একশত এক) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মো. নাজু মিয়া (২৩) ও ২। মো. বজলুর রহমান (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাক, ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৭৫০/- (সাতশত পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।