|

যাত্রাবাড়ীতে ৭১ কেজি গাঁজা ও ১২০০ পিস ইয়াবাসহ আটক ৫

Published: Tue, 26 Apr 2022 | Updated: Tue, 26 Apr 2022

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ৭১ কেজি গাঁজা ও ১২০০পিস ইয়াবাসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি বাস জব্দ করা হয়।

২৬ এপ্রিল আনুমানিক সকাল ০৮টা ৪৫-এ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫,৩০,০০০/- (পনেরো লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্যের ৫১ (একান্ন) কেজি গাঁজা ও ৩,৬০,০০০/- (তিন লক্ষ ষাট হাজার) টাকা মূল্যের ১,২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জাবেদ উদ্দীন (৩৫), ২। মোঃ আব্দুল কুদ্দুস (৩০) ও ৩। মোঃ আমিন উল্লাহ (৫২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি বাস, ০৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ১২,৮০০/- (বারো হাজার আটশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া গত ২৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টা হতে ৮টা ১৫ পর্যন্ত র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০৬,০০০/- (ছয় লক্ষ ছয় হাজার) টাকা মূল্যের ২০ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। টিটু হোসেন (৪৫) ও ২। মোছাঃ শিল্পী আক্তার (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ ৩,৬০০/- (তিন হাজার ছয়শত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 

ডব্লিউইউ